• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
বিশ্বে অর্থনৈতিক মন্দায়’য় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছে -এমপি নিচ্ছেন চৌধুরী

মোঃ রমজান শিকদার
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-২৩/১১/২০২২ ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বিশ্ব যখন অর্থনৈতিক মন্দায় তখনও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছে। প্রধানমন্ত্রীর উপর বিশ্বাস রাখুন এবং তার হাতকে আরো শক্তিশালী করুন ইনশাআল্লাহ এদেশের মানুষের কোন ধরনের অসুবিধা হবে না। আগামীতেও নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করুন এই উন্নয়নের ধারা চলমান থাকবে।
বুধবার বিকালে হামেরদী ইউনিয়নের মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি এসময় বিএনপি জামায়াতের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা শুধু বলেন খেলা হবে খেলা হবে। এদেশে আওয়ামী লীগের সাথে নয় তার অংগ সংগঠন আওয়ামী যুবলীগের সাথেই খেলতে আইসেন। দেখব খেলায় কে জিতে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন।
হামেরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোকন মোল্লার সভাপতিত্ব অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলার পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী সাদিকুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মুন্সী রুহুল আসলাম জেলা পরিষদের মেম্বার আর্থিক ইকবাল স্বপন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা লীগ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।