• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় এ্যাম্বুলেন্সে আগুন,৭ যাত্রী পুড়ে ছাই

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা -২৪/৬/২০২৩
ঢাকা-ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের মালিগ্রাম ফ্লাইওভারে শনিবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্স রেলিং এ ধাক্কা খায়। এ সময় গ্যাস চালিত অ্যাম্বুলেন্সটির চতুর্দিক থেকে আগুন ধরে যায়। অ্যাম্বুলেন্সটির চালক মৃদুল লাফ দিয়ে বেরিয়ে পড়তে পারলেও ভেতরে থাকা ৩ শিশু , ২ মহিলা সহ ২ জন পুরুষ আগুনে পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণ এনে অ্যাম্বুলেন্সটির ভিতর থেকে সাত জনের কঙ্কাল বের করে। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।


হাইওয়ে পুলিশের থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তৈমুর আলম জানান, অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে সাতজনকে নিয়ে রওনা দেয়। পথিমধ্যে দুর্ঘটনাস্থল মালিগ্রাম ফ্লাইওভার উপরে ওঠার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং এ ধাক্কা খায়। এ সময় অ্যাম্বুলেন্সটির চতুর্দিক থেকে আগুন লেগে যায়। চালক বের হতে পারলেও বাকিরা ভেতরে আটকা পড়ে। স্থানীয় জনতা আগুনের তীব্রতার কারণে এ্যাম্বুলেন্সটির কাছে যেতে পারেনি। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও ভাঙ্গা থানা পুলিশ স্থানীয় জনতা মিলে আগুন নিয়ন্ত্রণ আনা হয়। অ্যাম্বুলেন্সটি থেকে মোট সাতজনের পুড়ে যাওয়া কঙ্কাল বের করা হয়।

গুরুতর আহত অ্যাম্বুলেন্স চালক মৃদুল কে উদ্ধার করে প্রথমে ভাঙ্গা ও পরবর্তীতে ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। নিহতদের পরিচয় ও ঘটনার বিস্তারিত জানতে পুলিশ মাঠে কাজ করছে । দুর্ঘটনার খবর পেয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।