• ঢাকা
  • শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং
দলিল লেখক এনায়েতের মৃত্যুতে সাবরেজিস্টার অফিসে অর্ধদিবস কর্মবিরতি

মরির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় দলিল লেখক সমিতির সদস্য মোঃ এনায়েত হোসেন মোল্লার অকাল মৃত্যুতে তার প্রতি সম্মান ও শ্রদ্ধা জানিয়ে সোমবার (২৪ জুলাই) অর্ধদিবস ও কর্মবিরতি পালন করেছেন সাবরেজিস্টার অফিস ও দলিল লেখকবৃন্দ। দলিল লেখক সমিতির সভাপতি মোঃ এনায়েত হোসেন চান মিয়ার সভাপতিত্বে সাবরেজিস্টার অফিস চত্বরে এক শোক সভা ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাবরেজিস্টার মোঃ মোস্তাফিজুর রহমান, দলিল সমিতির সাবেক সভাপতি আজমুল হক, সিনিয়র সহ-সভাপতি কামাল বিশ্বাস, সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শিবু নাগ, কর্যকরি সদস্য সাহিদুজ্জামান সাহিদসহ সাবরেজিস্টার অফিসের কর্মকর্তা- কর্মচারী ও দলিল লেখক সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

শোক সভায় বক্তারা বলেন, দলিল লেখক মোঃ এনায়েত হোসেনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। দলিল লেখক পরিবারের দেড় যুগের প্রিয় মুখ মো এনায়েত হোসেন-এর কর্মময় জীবন সকলের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে।

প্রসঙ্গত, গত (২০ জুলাই) রাত ৩ টার দিকে ব্রেনষ্টোক জনিত কারনে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী, ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

২৪ জুলাই ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।