• ঢাকা
  • রবিবার, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ ইং
সালথায় টাকার অভাবে চিকিৎসা বন্ধ শিশু তালহার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

জন্মের পর থেকে জটিল রোগে আক্রান্ত দুই বছর বয়সী শিশু আবু তালহা। প্রয়োজনীয় অর্থের অভাবে সুচিকিৎসা মিলছে না তার। ছেলের চিকিৎসার জন্য এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে ছুটাছুটি করে অসহায় হয়ে পড়েছেন ভ্যানচালক বাবা। বর্তমানে কোনো উপায় পেয়ে তালহার চিকিৎসা বন্ধ করে রেখেছে তার পরিবার। শিশু তালহা ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের নিধিপট্টি গ্রামের ভ্যানচালক মো. সবুজ মোল্যার ছেলে।

তালহার বাবা সবুজ বলেন, আমার দুটি ছেলে। এর মধ্যে জন্মের পর থেকে তালহার পিত্তনালিতে টিউমার। প্রথমে তাকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে। এতে অনেক টাকা খরচ হয়েছে। কিন্তু কোন লাভ হয়নি। পরে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় হাসপাতালের শিশু সার্জারি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. একেএম জাহিদ হোসেনকে দেখানো হয়। তিনি পরীক্ষা-নিরিক্ষা করে তালহাকে বাঁচাতে দ্রুত তার অস্ত্রোপচার করার পরামর্শ দিয়েছেন।

তিনি আরো বলেন, তালহার অপারেশনের জন্য দেড় লাখ টাকা প্রয়োজন। এই টাকা খরচ করা কোনোভাবেই আমার পক্ষে সম্ভব না। এতোদিন তার চিকিৎসা করাতে গিয়ে আমার সাধ্যের সবটুকু শেষ করে ফেলেছি। আমি দিন আয় করে দিন খাই। তাই টাকার অভাবে বর্তমানে তার চিকিৎসা বন্ধ রয়েছে। এমন অবস্থায় শিশু ছেলের চিকিৎসার জন্য সমাজের সকল সহৃদয় মানুষের কাছে সহায়তা কামনা করছি।

সাহায্য পাঠানো জন্য- ০১৩৩২৬০২১৭৬ এই নম্বরে যোগাযোগ করার অনুরোধ করেছেন তালহার বাবা। অধবা যোগাযোগ করে- ০১৩৩০১৪০৪৩৫ এই বিকাশ নম্বরে সহায়তা পাঠানো জন্য অনুরোধ করা হয়েছে।

২৪ অক্টোবর ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।