• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
কুষ্টিয়ায় চাল আত্মসাতের মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেলেন চেয়ারম্যান দবির উদ্দিন বিশ্বাস

কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দবির উদ্দিন বিশ্বাস এর নামে মিথ্যা ভিত্তিহীন চাউল আত্মসাৎ মামলা খারিজ করে তাকে অব্যাহতি প্রদান করেছে আদালত।

গোস্বামীদূর্গাপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান দবির উদ্দিন বিশ্বাসের নামে একটি কুচক্রী মহল ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় কুষ্টিয়ায় বিজ্ঞ আদালত স্বপ্রণোদিত হয়ে তার নামে মামলা দায়ের করে।

দবির উদ্দিন বিশ্বাসের নামে চলমান মামলা মিথ্যা ও ভিত্তিহীন প্রমাণিত হওয়াই তাকে উচ্চ আদালত উক্ত মামলা থেকে অব্যাহতি প্রদান করেছেন।

গোস্বামী দূর্গাপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক দবির উদ্দিন বিশ্বাস আমাদের প্রতিবেদককে বলেন, সত্যের জয় অনিবার্য সত্যকে কখনো মিথ্যা দিয়ে ঢাকা যায় না।

তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের হাল ধরেছেন তার সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বারবার নির্বাচিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আমি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কুষ্টিয়ার উন্নয়নের রূপকার জননেতা মাহবুব-উল-আলম হানিফ এমপির অত্যন্ত ক্ষুদ্র একজন কর্মী। জননেতা মাহাবুব-উল আলম হানিফ এমপির দক্ষ নেতৃত্ব ও কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা আতাউর রহমান আতার নেতৃত্ব আমি গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে সঠিকভাবে দায়িত্ব পালন করে আসছি এই ইউনিয়নের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এবং আগামী নির্বাচন সামনে রেখে একটি কুচক্রী মহল মিথ্যা ভিত্তিহীন তথ্য পরিবেশন করে আমার বিরুদ্ধে সংবাদ প্রচার করায় কুষ্টিয়ার বিজ্ঞ আদালত স্বপ্রণোদিত হয়ে মামলা দায়ের করে যা ইতিমধ্যে স্বপক্ষে প্রমাণিত না হওয়ায় উচ্চ আদালত আমাকে অব্যাহতি দিয়ে মামলাটি খারিজ করেছে।

জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে, জননেতা মাহবুব-উল-আলম হানিফ এমপির হাতকে শক্তিশালী করে দুর্নীতিমুক্ত সমাজ গড়ে, উন্নয়নের ধারা অব্যাহত রাখব। গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন বাসী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান দবির উদ্দিন এর নামে মিথ্যা ভিত্তিহীন মামলা খারিজ হওয়াই এই ইউনিয়নের মানুষ কলঙ্কমুক্ত হয়েছে বলে বিশ্বাস করেন।

আরো বলেন, আগামী দিনে জননেত্রী শেখ হাসিনা ও জননেতা মাহবুব উল আলম হানিফ এমপির হাতকে শক্তি শালী করতে দবির উদ্দিন বিশ্বাস কে পুনরায় এই ইউনিয়নের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চাই এলাকাবাসী।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।