• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর জেলা মাসিক রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত

নিরঞ্জন মিত্র ( নিরু) ( ফরিদপুর জেলা প্রতিনিধি) ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে, জেলা মাসিক রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক অতুল সরকার এর সভাপতিত্বে এ রাজস্ব মাসিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়, ভিপি শাখা সহকারী কমিশনার তানিয়া আকতার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা সহ কমিটির সদস্য বৃন্দ।
এসময় রাজস্ব সম্মেলনে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজস্ব শাখার কর্মরত কর্মকর্তাগণ, জেলার বিভিন্ন উপজেলার ভূমি সহকারী কমিশনারগণ ও ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় রাজস্ব সম্মেলন সভার সভাপতি জেলা প্রশাসক অতুল সরকার সভায় তার বক্তব্যে বলেন, জনসেবায় জনপ্রশাসন এই মূলমন্ত্রকে সামনে রেখে অবৈধ দখলকারদের থেকে সরকারী সম্পত্তি রক্ষার জন্য দ্রুততম সময়ের মধ্যে উচ্ছেদ কার্যক্রম সম্পন্ন করতে হবে মর্মে সভাপতি সকল সহকারী কমিশনার ভূমিকে নির্দেশনা প্রদান করেন। নদী খননে ড্রেজার ব্যবহার হচ্ছে কিনা তার খোঁজ নিয়ে প্রতিরোধ ব্যবস্থা গড়ে তুলতে হবে যাতে করে নদী তীরবর্তী কোন কিছুর কোনরূপ ক্ষতি সাধিত না হয়। মনিটরিং এর জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন। মুজিববর্ষ কে ঘিরে কাজের অগ্রগতি, শতভাগ ই-মিউটেশন বাস্তবায়ন ও ই-নথিতে কার্যক্রম সম্পন্ন এবং অবৈধ দখলদারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য কমিশনার ভুমিগণকে নির্দেশনা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।