• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ফরিদপুরে পাটক্ষেতে নিয়ে তরুণী ধর্ষণ, ২ আসামি গ্রেপ্তার

ছবি প্রতিকী

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ১৪ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে রোয়ালমারী থানায় মামলাটি করেন তরুণীর বাবা। এ মামলায় পাঁচজনকে আসামি করা হয়েছে। এজাহারভুক্ত দুজন আসামিকে গ্রেপ্তার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

গতকাল সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার দাদপুর ইউনিয়নের রাঙ্গামুলারকান্দি হাজী আব্দুল্লাহ একামেডি স্কুলের পেছনে সিরাজ মিয়ার পাট ক্ষেতের মধ্যে এ ধর্ষণের ঘটনা ঘটে।
মামলা সূত্রে জানা যায়, সোমবার ওই কিশোরী ফরিদপুর হতে তার ফুফাতো বোনের বাড়ি আসার পথে দুই তরুণ তাকে পাট ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় সাহায্য করেছে মামলার অন্য তিনজন আসামি।

তরুণী ও তার পরিবার সূত্রে আরো জানা গেছে, যে দুই তরুণ তাকে ধর্ষণ করেছে তারা হলো বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের মোহনপুর গ্রামের জামাল মাতুব্বরের ছেলে ইমরান মাতুব্বর (২৬) ও মো. চুন্নু মল্লিকের ছেলে হাফিজুল মল্লিক (২৫)। তবে ধর্ষকরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মো. নূরুল আলম জানান, এ ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগ এনে থানায় একটি মামলা করেছেন। মামলার এজাহাভুক্ত দুই আসামি মফিজুর রহমান ও মফিজুরের স্ত্রী শারমিন আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। ওই কিশোরীকে আগামীকাল বুধবার শারীরিক পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।