• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় রামনাবাদ নদীর উপরে প্রস্তাবিত ব্রিজের জায়গা পরিদর্শনে এমপি শাহজাদা

২৭ জানুয়ারী ২০২১ ইং
সঞ্জিব দাস,(পটুয়াখালী) গলাচিপা প্রতিনিধি:

পটুয়াখালীর গলাচিপায় রামনাবাদ নদীর উপরে প্রস্তাবিত ব্রিজের জায়গা পরিদর্শন করেছেন পটুয়াখালী-৩ (গলাচিপা- দশমিনা) আসনের সংসদ সদস্য এস.এম শাহজাদা (এমপি)।

বুধবার (২৭ জানুয়ারী) দুপুরে তিনি সরজমিন ব্রীজ পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলেন এবং দ্রুত সময়ের মধ্যে ব্রীজের জায়গা নির্ধারন করে অতি স্বল্প সময়ের মধ্যে ব্রিজের কাজ শুরু করবে বলে আশ্বাস দেন। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ। উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসাইন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোঃ মজিবর রহমান, আওয়ামীলীগ নেতা মাইনুল ইসলাম রনো, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাত আহমেদ মাসুদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসাইন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা মোঃ মামুন আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আলমগীর হোসাইন,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শরীফ আহম্মেদ আসিফ, সাধারন সম্পাদক মোঃ জাহিদ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ ইব্রাহিম দফাদার, গোলখালী ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার, গোলখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ খালেক মিয়া, সাধারন সম্পাদ আঃ হালিম হাওলাদার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ নুর আলম জিকো প্রমুখ। এ সময় দুই পাড়ের হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন।

এমপি শাহাজাদা বলেন, রামনাবাদ নদীর উপর ব্রিজটি হয়ে গেলে গলাচিপা, দশমিনা ও রাঙ্গাবালীর মানুষ অল্প সময়ে জেলা থেকে শুরু করে রাজধানিতে পৌছাতে পারবেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ থেকে তার স্বপ্ন বাস্তবায়ন করতে পারেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।