• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মধুখালীতে ট্রেনের টিকিট সংকট, যাত্রীদের ভোগান্তি

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের মধুখালীতে ট্রেনের টিকিট সংকটে যাত্রীদের ভোগান্তি চরমে। গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া টু রাজশাহী এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের প্রচুর ভিড় লক্ষ্য করা যায়। যাত্রীরা টিকিট না পেয়ে ভোগান্তির শিকার হচ্ছে।
ট্রেনের নিয়মিত যাত্রী সৌরভ দে বলেন ব্যবসায়ী কাজে প্রায়ই কুষ্টিয়া যেতে হয়। কিন্তু যাত্রী অনেক থাকায় টিকিট আগেই শেষ হয়ে যায়। স্টান্ডিং টিকিটও দেয় না। অনান্য কয়েককজন ব্যক্তি ও ভুক্তভোগী যাত্রীদেরও একই অভিযোগ। সড়কপথে রাজশাহী, পাবানা যাতায়াতের জন্য ভালো মানের বাস সার্ভিস না থাকায় জেলার অধিকাংশ মানুষ ট্রেনের ওপর নির্ভরশীল। ট্রেনের আসনব্যবস্থার চেয়ে দ্বিগুণেরও বেশি যাত্রী এখান থেকে যাতায়াত করে থাকে। বর্তমানে টুঙ্গিপাড়া টু রাজশাহী এক্সপ্রেস ট্রেনের ৭টি বগি রয়েছে। যার মধ্যে ১টি শোভন শ্রেণীর চেয়ার।
মধুখালী রেলওয়ের স্টেশন মাস্টার মিন্টু কুমার রায় বলেন, প্রতিনিয়িত আমার স্টেশন থেকে ৪০-৫০ জন যাত্রী রাজশাহী যাতায়াত করে। কিন্তু আমার স্টেশনের জন্য বরাদ্ধ রয়েছে মাত্র ২০টি টিকিট। যা দ্রæতই শেষ হয়ে যায়। করোনার পর থেকে স্টান্ডিং টিকিটও বন্ধ থাকায় যাত্রীদের ভোগান্তি বেরেছে। দূরের যাত্রীদের দাড়িয়ে যাতায়াত করাও খুব কষ্টসাধ্য। একটি বগি বৃদ্ধি করা করা হলে সমস্যার সমাধান হবে বলে আশা করেন তিনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১