• ঢাকা
  • মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরে নানা আয়োজনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে (২৭ জুলাই) বুধবার সকাল ৯ টায় শহরের থানা রোডস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, এক মিনিট নীরবতা পালন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সকাল ১০ টায় শহরের ঈশান স্কুলের সামনে বৃক্ষরোপণ করা হয় । এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাছের চারা রোপণ করেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান।

এছাড়াও বাদ যোহর কোতয়ালী থানা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ফরিদপুর শেখ পাড়া জামে মসজিদে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকাল ৫ টায় শহরের আলীপুর গোলপুকুর সপিং কমপ্লেক্সে সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়। আনন্দ র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

আনন্দ র‌্যালি শেষে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফরিদপুর জেলা শাখার সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে, আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, শহর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য আদনান সুমন।

আলোচনা সভায় আরোও বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা বেগম, সাধারণ সম্পাদক সৈয়দ নুসরাত রাসুল তানিয়া, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক গোলাম মোহাম্মদ নাছির, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ , কোতোয়ালি থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট এমরান হোসেন রিমন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার দাশ লক্ষণ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন।

প্রতিষ্ঠা বার্ষিকীর দিনব্যাপী কর্মসুচীতে উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফজলুল করীম, মোস্তাফিজুর রহমান মাসুদ, এ্যডভোকেট অলোকেশ রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন, শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল জলিল সেখ, সাধারন সম্পাদক এটি এম জামিল তুহিন, যুগ্ন- সম্পাদক মেহেদী চিশতি, কোতয়ালী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা খোকন সহ স্বেচ্ছাসেবক লীগের সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।