• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
বরকত-রুবেলের সুপ্তি প্রেসের ব্যবস্থাপক ফকির শামীম গ্রেপ্তার

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলার মামলায় গ্রেপ্তার হয়েছেন আলোচিত দুই ভাই বরকত-রুবেলের মালিকানাধীন সুপ্তি প্রেসের ব্যবস্থাপক ফকির মো. শামীম (৩৫)। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের বৃন্দাবনের মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ফকির মো. শামীম ফরিদপুর শহরের টেপাখোলা বৃন্দাবনের মোড় এলাকার বাসিন্দা। তিনি সুপার স্টার ক্লাবের সাধারণ সম্পাদক।

ফরিদপুর কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) শহীদুল ইসলাম ফরিদপুর কন্ঠকে বলেন, ফকির মো. শামীম ও আগে গ্রেপ্তার হওয়া ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের তাম্বুলখানা এলাকার বাসিন্দা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মাসুম মিয়া (২৯)কে রবিবার বিকেলে জেলার এক নম্বর আমলী আদালতে হাজির করা হলে তারা দুজনেই এ হামলার ঘটনায় দায় স্বীকার করে জবানবন্দি দেন। জবানবন্দি গ্রহণ শেষে আদালতের নির্দেশে তাদের জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়।

ফকির মো. শামীমকে নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি হিসেবে এ পর্যন্ত ২২জনকে গ্রেপ্তার করা হয়েছে।
প্রসঙ্গত গত ১৬ মে রাতে ফরিদপুর শহরের গোয়ালচামট মহল্লার মোল্লাবাড়ি সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গত ১৮ মে সুবল চন্দ্র সাহা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিদের আসামি করে একটি মামলাদায়ের করেন।

গত ৭ জুন রাতে পুলিশের বিশেষ অভিযানে এ মামলার আসামী হিসেবে ফরিদপুরের বহুল আলোচিত দুই ভাই শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (পরে বহিস্কৃত) সাজ্জাদ হোসেন বরকত ও ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি (পরে বহিস্কৃত) ইমতিয়াজ হাসান রুবেলসহ মোট নয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।