• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আলফাডাঙ্গায় কবিতা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ মহান বিজয় দিবস উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সবচেয়ে বৃহৎ ভার্চুয়াল গ্রুপ ‘হৃদয়ে আলফাডাঙ্গা’ কর্তৃক আয়োজিত ও বন্ধু সেবা সংগঠন, এস.এস.সি ব্যাচ-১৯৯৫, আলফাডাঙ্গা কর্তৃক নিবেদিত কবিতা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার বিকাল ৪টায় পৌরসভার কুটুমবাড়ি কফি হাউজে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে এসব পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে বন্ধু সেবা সংগঠন, এস.এস.সি ব্যাচ-১৯৯৫ এর সভাপতি হুমায়ুন কবির প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা থাকলেও ব্যক্তিগত ব্যস্ততায় তিনি আসতে পারেননি।

পরে অনুষ্ঠানে হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপ পরিচালনা পর্ষদের সদস্য মো. মনিরুল ইসলামের সভাপতিত্বে ও শাহারিয়ার নাজিম শাওন এর উপস্থাপনায় বক্তব্য দেন, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন, বন্ধু সেবা সংগঠনের সহ-সভাপতি মো. ওবায়দুর রহমান, বেগম ছালেহা একাডেমির অধ্যক্ষ নজরুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক হাসমত আলী কাজল, মঞ্জুর হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ডিজিটাল এ যুগে তথ্য প্রযুক্তির ব্যবহার নিয়ে অনেকেরই অভিযোগ আছে। সবকিছুকে পাশ কাটিয়ে ভার্চুয়ালেও যে একটি ভাল উদ্দেশ্যে ব্যবহার করা যায় তার একটি অনান্য দৃষ্টান্ত এই হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপ।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মুজাহিদুল ইসলাম নাঈম, হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপ পরিচালনা পর্ষদের সদস্য সাংবাদিক মিয়া রাকিবুল, শাহিদুল ইসলাম কোরবান, গোলাম কিবরিয়া, বাসুদেব কুন্ডু জয় ও মেহেদী হাসান প্রমুখ।

কবিতা প্রতিযোগিতাটি গত ৬ ডিসেম্বর শুরু হয়ে ১৫ ডিসেম্বর সমাপ্ত হয়। পরে দক্ষ বিচারকমণ্ডলীর মূল্যায়নের ভিত্তিতে ৬ জন ব্যক্তিকে বিজয়ী নির্ধারণ করা হয়। বিজয়ীরা হলেন, আশফুন নাহার এলিজা, রুকাইয়া খানম (মেবিন), তাসফিয়া তোহা, পল্লব বিশ্বাস, অন্তরা অন্তু ও নিহা মনি।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২ এপ্রিল হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের পথচলা। প্রতিষ্ঠার মাত্র ৩ বছরে ইতিমধ্যে গ্রুপটি সামাজিক ও মানবিক কাজ করে আলফাডাঙ্গা উপজেলার সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।