• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের মা এর কুলখানিতে এমপি নিক্সন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী শনিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের মমিনখার হাট এলাকায় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক (ভোলা মাস্টার) এর মায়ের কুলখানীতে অংশ নেন।

এসময় শত শত মানুষ এমপি নিক্সনকে এক নজর দেখার জন্য ভীড় জমান। আর এ নিয়ে চলে হুড়োহুড়ি, নিক্সন ভক্তদের সামাল দিতে গলদঘর্ম হয়েছেন স্থানীয়রা।

অনুষ্ঠানে এক পর্যায়ে নিজেই একটি চেয়ার নিয়ে দাড়িয়ে যান জনতাকে শান্ত করতে। এসময় তিনি বলেন, ফরিদপুরসহ সারা দেশের যুবলীগকে ঢেলে সাজানো হবে। যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে সামনে এগিয়ে যাবে যুবলীগ।

এমপি নিক্সন এসময় আরো বলেন, ফরিদপুরের মাটিতে আর কোন দুর্নীতিবাজ রাঘব বোয়াল তৈরী হতে দেয়া হবে না। দুর্নীতি ও সন্ত্রাসের সাথে জড়িত সকলকেই বিচারের মুখোমুখি হতে হবে।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা, জেলা আওয়ামীলীগের সহসভাপতি শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু, পৌরনির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী অমিতাভ বোস, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, চরভদ্রাসন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাউসার হোসেন, শহর আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক খাইরুদ্দীন মিরাজ, কোতয়ালী যুবলীগ সভাপতি এ্যাডঃ মিজানুর রহমানসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।