• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় ঘন কুয়াশায় প্রাইভেট কার- ট্রাকের সংঘর্ষে গর্ভবতী নারী শিশু সহ নিহত ৩। আহত-৪

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-২৯/১২/২০২২
ঢাকা-ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের শলীলদিয়া নামক স্থানে বৃহস্পতিবার সকালে ঘন কুয়াশার কারণে প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের তিন আরোহী নিহত হয়। নিহতরা হলো লাবনী আক্তার (৩২) সে আট মাসের গর্ভবতী ছিল, তার মেয়ে জুবাইদা(০৩), সুরাইয়া (২০)।
এসময় ৪ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে ভাঙ্গা হাসপাতালে পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে এবং গুরুতর আহত দুজনকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।
শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জল হক জানায়, ভাঙ্গা বিশ্বরোড চত্ত্বরের পাশে অটোমোবাইলস ব্যবসায়ী জুয়েল তার পরিবার পরিজন নিয়ে গত মঙ্গলবার নিজস্ব প্রাইভেটকার(ঢাকা মেট্রো গ-১২-৫৯৭৫) যোগে কক্সবাজার ভ্রমনে যায়। ভ্রমণ শেষে কক্সবাজার থেকে বুধবার রাতে তারা ভাঙ্গার উদ্দেশ্যে রওনা দেয়। সকাল সাতটার সময় সলিলদিয়া নামক বাসস্ট্যান্ডে প্রাইভেটকারটি পৌঁছেলে ঘন কুয়াশার কারণে সামনে থাকা মাল বোঝাই একটি ট্রাকের পিছনে প্রাইভেটকারটি ঢুকে যায়। স্থানীয় জনতা ও শিবচর হাইওয়ে থানা পুলিশ ঘন্টাব্যাপি উদ্ধার অভিযান চালিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। প্রাইভেটকার ও মাল বোঝাই ট্রাকটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এদিকে অটোমোবাইলস ব্যবসায়ী জুয়েল তার পরিবারের সদস্যদের নিয়ে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত খবরে ভাঙ্গার ব্যবসায়ী ও তার পরিবারের মাঝে শোকের মাধ্যম শুরু হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।