• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে তিন দিনের ব্যাবধানে ১১৩০ পিচ ইয়াবা জব্দ গ্রেফতার-২

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
ফরিদপুরের চরভদ্রাসন থানা পুলিশ মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযান অব্যাহত রেখেছেন। মাত্র তিন দিনের ব্যাবধানে অভিযান পরিচালনা করে পুলিশি ১১৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছেন। গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলা সদর বাজার এলাকার মাদক ব্যাবসায়ী মৃত আঃ ওহাব বেপারীর ছেলে মাসুম বেপারী (৩৭)কে তার নিজ বাড়ী থেকে ১৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছেন পুলিশ। গোপন সংবাদ পেয়ে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ আব্দুল ওহাব এর নেতৃত্বে এসআই মোর্শেদ, এসআই শাহীনুর ও এএসআই হাবিব বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা ক্রয় বিক্রয় কালে মাদক ব্যাবসায়ী মাসুম বেপারীকে ১৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।
এর আগে গত ২৬ ডিসেম্বর চরভদ্রাসন থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার গাজীরটেক ইউনিয়নের ঢালার পাড় গ্রামের শেখ রহমানের ছেলে শেখ শাহাদাৎ (৩১)কে এক হাজার পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে জেলা হাজাতে পাঠিয়েছেন। এ নিয়ে গত তিন দিনে ১১৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ।
এ ব্যাপারে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ আব্দুল ওহাব বলেন, “উপজেলায় মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযান অব্যাহত রাখার জন্য সব সময়ই থানার একটি চৌকষ দল কাজ করে চলেছেন। মাত্র তিন দিনের ব্যাবধানে আমরা ১১৩০ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে জেলা হাজতে পাঠিয়েছি। তিনি চরভদ্রাসন থানাকে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো ট্রলারেন্সে রাখার অঙ্গিকার ব্যাক্ত করেন”।
জানা যায়, গ্রেফতারকৃত মাসুম বেপারী দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল। এর আগেও সে ক’য়েক দফায় মাদকসহ গ্রেফতার হয়ে জেল হাজাতে ছিল। কিছুদিন আগে সে জামিনে বেরিয়ে এলাকায় আবারও মাদক ব্যাবসা করে চলছিল। গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ গত বৃহস্পতিবার গভীর রাতে তার বাড়ীতে অভিযান পরিচালনা করে ইয়াবা সহ তাকে গ্রেফতার করে জেলা হাজতে পাঠিয়েছেন। এ ব্যপারে চরভদ্রাসন থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।
#
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-২৯/১২/২০২৩ খ্রিঃ

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।