• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
ফরিদপুরের মধুখালিতে কার্টুন দেখিয়ে শিশু ধর্ষণ,সরেজমিনে এসপি আলিমুজ্জামান।।  

প্রতিটি ঘটনার পিছনের ঘটনা তুলে নিয়ে আসার কাজটি সুচারুভাবে সিদ্ধহস্তে সুচারুরুপে সম্পন্ন করতে   ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান এর জুড়ি মেলা ভার । ফরিদপুর  জেলায় তার দায়িত্ব পালন কালে যতগুলো অপরাধ সংগঠিত হয়েছে তার সকল ঘটনায় আদ্যপান্তসহ  অপরাধীদের আটক করে বিচারের আওতায় নিয়ে আসার কাজটি তিনি করেছেন দ্রুত সময়ের মধ্যে। আর এমন যেকোন ঘটনার সুষ্ট তদন্তে তিনি  ছুটে চলেন ঘটনাস্থল গুলোতে। এমনি  একটি বহুল আলোচিত মোবাইলে কার্টুন দেখানোর নাম করে      এক শিশু ধর্ষনের ঘটনার তদন্তে  আজ বৃহস্পতিবার দুপুরে ছুটে যান ফরিদপুরের মধুখালী উপজেলায়।

পুতুল খেলার বয়স, জীবনের মানেই যার জানা হয়নি সেই ফুলের মতো ছোট্ট ছয় বছরের এক শিশুকে ধর্ষন করেছে ফরিদপুরের মধুখালী পৌরসভার মধুপুর গ্রামের তারই প্রতিবেশী নজরুল শেখের চৌদ্দ বছরের পুত্র নাহিদ শেখ। কিশোর বয়সে ধর্ষনের মতো সামাজিক অপরাধে জড়িয়ে পড়ার এই বিষয়ে সরোজমিনে তদন্তে আসেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান।
তিনি মধুখালী থানা পুলিশসহ উপস্থিত হন মধুখালী পৌরসভার মধুপুর গ্রামে। পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান এ সময়ে ঘটনাস্থল হায়দার মোল্লার ইটভাটা পরিদর্শনসহ শিশুটির মা-বাবার সাথে দীর্ঘসময় কথা বলেন। শিশুটির মা এসময় সরকার প্রধান ও প্রশাসনের নিকট সুষ্ঠু বিচারের আশা করেন।
এ সময়  পুলিশ সুপার পিতৃসুলভ আচরণে শিশুটির কাছ থেকে গল্প করার ছলে ঘটনাটি জেনে নেন। তিনি তাদের শান্তনা দিয়ে বলেন আপনাদের নিস্পাপ শিশুর সাথে যে অপরাধ করা হয়েছে তার সুষ্ঠু তদন্তের স্বার্থেই তিনি এখানে এসেছেন। এসময় তার সাথে ছিলেন এএসপি (সার্কেল) মধুখালী মোঃ আনিসুজ্জামান লালন, মধুখালী থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, ওসি তদন্ত রথীন্দ্রনাথ, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তোতা মিয়াসহ স্থানীয় পৌর কশিনার মির্জা আবু জাফর।
পুলিশ সুপারের কাছে এলাকাবাসী জানান, নাহিদ শেখ বয়সে ছোট হলেও সে নানা ধরণের ছোটখাটো চুরির সাথে জড়িত। পরে পুলিশ সুপার এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন অপরাধী নাহিদ শেখকে ইতোমধ্যে গ্রেফতার ও বিজ্ঞ আদালতে প্রেরণসহ সংশ্লিষ্ট বিষয়ে একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে।
পুলিশ সুপার আলীমুজ্জামান এলাকার অভিভাবকদের বলেন সন্তানের প্রতি যত্ববান না হওয়ার কারণে আপনাদের প্রিয় সন্তান বিপদগামী হতে পারে। তিনি সন্তানদের সাথে নিবিড় সম্পর্ক গড়ে তোলা এবং তাদের খোঁজ খবর রাখার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ করেন। সেই সাথে তিনি যে কোন সমস্যা মধুখালী থানাকে অবহিত এবং সেবা গ্রহণের আহবান জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ পুলিশ বাহিনী আজ করোনা মোকাবেলাসহ মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। তাই সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার জন্য তিনি অনুরোধ করেন।

উল্লেখ্য, কার্টুন দেখানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ শিরোনামে গত ১১ মে বৈশাখ নিউজ. কম এ খবর প্রকাশিত হয়। 

## কার্টুন দেখানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।