• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে সেলাই মিশন বিতরণ

কবীর হোসেন,আলফাডাঙ্গা (ফরিদপুর) থেকে;

ফরিদপুরের আলফাডাঙ্গায় জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় মানুষের মাঝে মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহামুদা বেগম কৃক এর পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

২৯আগস্ট রবিবার বিকাল ৪ টায় পাচুড়িয়া ইউনিয়নের বেড়িরহাট বাজারের চান্দিনা নামক স্থানে এ সব বিতরণ করা হয়।

এ উপলক্ষে পাচুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস শাহনেওয়াজ রিপন সিকদারের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মহিলা আওমীলীগের সাধারণ সম্পাদক প্রধান অতিথি বক্তব্যে তিনি নারীদের উদ্দেশ্যে বলেন, সশস্ত্র বাহিনী, প্রশাসন, আদালত থেকে শুরু করে বিভিন্ন উচ্চপদে নারীদের স্থান হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলেই। তিনি প্রথম নারী স্পিকার মনোনীত করেন। সংসদের উপনেতাও করেছেন নারীকে। সরকারের পাশাপাশি দলেও নারী নেতৃত্ব বেড়েছে শেখ হাসিনার হাত ধরেই।

কৃষকদের কথা উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়ার আমলে সারের জন্য ১৮ জন কৃষককে গুলি করে হত্যা করা হয়েছিল। এখন আর কৃষক ভাইকে সার আনতে গিয়ে গুলি খেতে হয় না। কৃষকরা এখন বিনামূল্যে সার পায়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা আওয়ামীলীগের সদস্য ও পাচুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম,ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তন্ময় উদ্দৌলা, সাবেক ছাত্রলীগ নেতা মোমিনুর রহমান সবুজ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।