• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
সালথায় টর্নেডোয় ক্ষতিগ্রস্তদের পাশে বিভিন্ন সংগঠন

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় টর্নেডোয় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়ে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা দিচ্ছে বিভিন্ন সংগঠন। শুক্রবার ও শনিবার উপজেলার গট্টি ইউনিয়নের বাসুয়ারকান্দী, রাহুতপাড়া এবং মেহেরদিয়া গ্রামে ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এসব ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এরমধ্যে শুক্রবার বিকালে সংসদর সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ৫২ টি পরিবারের হাতে ২ হাজার টাকা করে নগদ অর্থ তুলে দেন সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বার। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিব সরকার, কৃষি কর্মকর্তা জীবাংশু দাস, উপজেলা প্রকৌশলী তৌহিদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিতোষ বাড়ৈ উপস্থিত ছিলেন। একই দিনে বিএনপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

অন্যদিকে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ২৮টি পরিবারের হাতে ১ হাজার টাকা করে নগদ অর্থ তুলে দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল। উপজেলা যুবলীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ১৫টি পরিবারের হাতে ১ হাজার থেকে ১৫শ’ টাকা করে নগদ অর্থ তুলে দেন জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল।

সবশেষ শনিবার সকাল ১১টায় উপজেলা আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ২৫টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপজেলা আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের সভাপতি মোঃ হেমায়েত কাজী, সিনিয়র সহ-সভাপতি মিয়া মিয়া রাজ, সাধারণ সম্পাদক ওমর ফারুক ইয়াসিন উপস্থিত ছিলেন। এ ছাড়া জেলা-উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও ত্রাণ বিতরণ করা হয়েছে।

২৯ মে ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।