• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে নিখোঁজ ভাঙ্গার ওহিদুল

মোঃ রমজান শিকদার, ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি-৩০/৬/২২
স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দাড়িয়ার মাঠ এলাকার ওহিদুল রহমান (৩৫)। এ রির্পোট লেখা পর্যন্ত তিনি আর বাড়ি ফেরেননি। নিখোঁজ হওয়া ওহিদুল উপজেলার পৌর সদরের দাঁড়িয়ার মাঠ গ্রামের ইউনুস মিয়ার ছেলে। তিনি বুদ্ধি প্রতিবন্ধী ছিলেন। ছেলেকে হারিয়ে তার বাবা এখন পাগল প্রায়।
ওহিদুলের বাবা ইউনুস মিয়া জানান, তিন ছেলের মধ্যে ওহিদুল সবার ছোট। তার মা মারা গেছেন। বড় দুই ভাই বিয়ে করে পরিবার নিয়ে আলাদা থাকেন। আমার সঙ্গে বাড়িতেই থাকতেন তিনি। বুদ্ধি প্রতিবন্ধী ছেলেটিকে ৬দিন ধরে খুজেঁ না পেয়ে চিন্তিত হয়ে পড়েছে। গত শনিবার (২৫ জুন) সকালে ওহিদুল পদ্মা সেতুর উদ্বোধন দেখতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে আর বাড়িতে ফেরেননি। তার পরনে ছিল লুঙ্গি ও হাফ হাতা গেঞ্জি। তাকে মানুষ ভালো বেসে সবাই কিছু টাকা পয়সা দিত, সেই টাকা তার লুঙ্গির ভাজে গচ্ছিত ছিল।
ধারণা করা হচ্ছে পদ্মা সেতু উদ্ধোধনী অনুষ্ঠান দেখতে ওহিদুল ভুলে কোন গাড়ী উঠে চলে গেছে। তার নিখোঁজ হওয়ায় আমরা সবাই খুবই কষ্ট পাচ্ছি।
ভাঙ্গা পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাহেব আলী জানান, ওহিদুল খুব শান্ত প্রকৃতির ছিলেন। তিনি ছোট ছোট করে কম কথা বলতেন। বাইরের লোকেরা তার কথা পরিস্কার ভাবে বুঝতে পারতেন না। ওহিদুল বেশ মোটা আকৃতির ছিলেন। তার মুখমন্ডল গোলাকার এবং মুখে চাপ দাড়ি আছে। গায়ের রং শ্যামলা। উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। ওজন আনুমানিক ৯৫ কেজি। কেউ তার সন্ধান পেলে তার পরিবারের সঙ্গে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে। মোবাইল নম্বর: ০১৭১২৫৪২৮২৬

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।