• ঢাকা
  • শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ ইং
ফরিদপুরের গেরদায় আ.লীগ নেতা জাহিদ চেয়ারম্যানের মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আজ ৩০ অক্টোবর শুক্রবার বাদ আসর ফরিদপুর সদর উপজেলাধীন গেরদা ইউনিয়ন পরিষদের উদ্যোগে সদ্য প্রয়াত ফরিদপুর জেলা আ.লীগের সহ-সভাপতি ও গেরদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান জাহিদের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এই আয়োজনে জেলার রাজনৈতিক, সামাজিক বিশিষ্ট ব্যক্তিবর্গসহ হাজারো সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। সকল মানুষকে মিলাদ মাহফিলে আসার জন্য ধন্যবাদ জানান মরহুমের স্ত্রী বেগম রাবেয়া রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্না হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্যা, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত হোসনে, আ.লীগ নেতা আবু নাঈম, শাহ্ মোঃ আরিফ, গেরদা ইউনিয়ন আ.লীগের সভাপতি গোলাম আয়ুব হারিচ, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, গেরদা যুবলীগ সভাপতি মোঃ রিয়াদ মিয়া, সহ-সভাপতি মোঃ নাইমুর রহমান, সাধারণ সম্পাদক সুব্রত ঘোষ মিঠু, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লিটন হোসেনসহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য শনিবার সকাল ১০.৩০ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ফরিদপুর জেলা আ.লীগের সহ-সভাপতি, গেরদা ইউনিয়ন পরিষদের ৪ বারের চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান জাহিদ (৬২) (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ………….রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী রাবেয়া বেগম, কন্যা মুক্তা আক্তার, মলি আক্তার ও পুত্র কামরুল হাসান (ডেবিট)সহ নাতি-নাতনী এবং অসহ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবর ফরিদপুরে ছড়িয়ে পড়লে আ.লীগ ও অঙ্গসংগঠনসহ সর্বস্তরের মানুষের মাঝে শোক নেমে আসে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।