• ঢাকা
  • শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং
সাহস হারাবেন না-যেকোন দুযোর্গে সবর্দা পাশে আছি  -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-৩০/৭/২১

দুযোর্গ সাময়িক একটি বিপদ তাই দুযোর্গে সাহস হারাবেন না। যেকোন দুযোর্গে সর্বদা আপনাদের পাশে আছি। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শত প্রতিকুলতার মাঝেও বুকে সাহস নিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তারই নির্দেশনায় যেকোন দুযোর্গে সকল ধরনের সাহায্য সহযোগিতা নিয়ে আপনাদের পাশে এসে দাড়িয়েছি। গত ২৮শে জুলাই বুধবার গভীর রাতে ১ মিটিনের ঘুর্নিঝড়ে যারা ক্ষতিগ্রস্থ্য হয়েছেন আপনাদের সকলকে নগত ৬ হাজার টাকা, ২ বান্ডিল টেউটিন, ১০ কেজি চাউল ও ১ বস্তা শুকনো খাবার ব্যবস্থা করা হলো। আগামীতে জেলা প্রশাসনের সাথে আলোচনা সাপেক্ষে যতদিন ক্ষতিগ্রস্থ্যরা ঘর নিমার্ন করতে না পারবেন তাদের জন্য অস্থায়ী থাকার ক্যাম্প তৈরী করা হবে। আপনারা সাহস হারাবেন না যেকোন প্রয়োজনে প্রশাসনের কাছে আসবেন। করোনা পরিস্থিতি ফরিদপুরে চরম পর্যায় পৌছে গেছে। তাই সকলে সরকারের নিদের্শ মেনে চলুন।

শুক্রবার বিকালে উপজেলা চুমুরদী ইউনিয়নের হরিখোলা মন্দিরে ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ্যদের মাঝে এসব ত্রান বিতরন অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়াম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিমউদ্দিন খান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানস বসু প্রমুখ।

বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিমউদ্দিন খান বলেন, ঘুর্নিঝড়ের ফলে যারাই ক্ষতিগ্রস্থ্য হয়েছে প্রথম দিনে আমরা তাদেরকে আর্থিক সাহায্য ও চাল বিতরন করি। আজ মাননীয় সাংসদকে সাথে নিয়ে ত্রান ও দুযোর্গ পুর্নবাসন প্রকল্প হতে তাদের ঘর তুলে দেওয়ার জন্য টিন, নগত টাকা ও খাবার বিতরন করি। অসহায় প্রতিটি পরিবারের পাশে আমরা সর্বদা আছি।

আরও পড়ুন

## ভাঙ্গায় গভীর রাতে ১ মিনিটের ঘুর্নিঝড়ে ৪০ ঘরবাড়ী লন্ডভন্ড

উল্লেখ্য গত ২৮শে জুলাই বুধবার দিবাগত রাত ১ টায় মাত্র ১ মিনিটের ঘুর্নিঝড়ে চুমুরদী ইউনিয়নের চুমুরদী গ্রামের ২৭টি পরিবারের প্রায় অর্ধশতাধীক পাকা,আধাপাকা,টিনের ঘর বিধ্বস্ত হয়। একই সাথে সহস্রাধীক গাছপালা উপরে যায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।