• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় যৌতুকের মোটর সাইকেল না দেওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ

মোঃ রমজান শিকদার, ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি-৩১/০১/২০২৩

যৌতুকের মোটর সাইকেল কিনে না দেওয়ায় ফরিদপুরের ভাঙ্গায় স্ত্রীকে নির্যাতন ও শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে উপজেলার পৌর সদরের চন্ডীদাসদী গ্রামে এঘটনা ঘটে। নিহতের নাম শিমলা বেগম (২২)। সে ভাঙ্গা উপজেলার হামেরদী ইউনিয়নের বড় হামিরদী গ্রামের আনোয়ার মাতুব্বরের মেয়ে। নিহত শিমলার স্বামী শাহিন মোল্লার বাড়ি ভাঙ্গা পৌর সদরের চন্ডীদাসদি গ্রামে। সোমবার রাতে শাহিনের বাড়িতে চিল্লাচিল্লির শব্দ শুনে প্রতিবেশীরা শিমলাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা হসপিটালে নিয়ে যায়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে এবং তার শরীরে, গলায় বিভিন্ন আঘাতের চিহ্ন পাওয়া যায় বলে জানায়। শিমলায় মৃত্যুর খবরে শিমলায় লাশ ফেলে স্বামী শাহিন সহ পরিবারের সদস্যরা পালিয়ে যায়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিমলায় লাশ উদ্ধার করে।
থানার উপপরিদর্শক সিরাজুল ইসলাম জানান, রাত দেটটার সময় খবর পেয়ে শিমলার লাশ উদ্ধার করি । মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। রিপোর্ট পেয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
নিহত শিমলার খালা ফাহিমা বেগম জানান, শিমলার মা (বিউটি বেগম) সংসার ও ভবিষ্যতের কথা চিন্তা করে ওদেরকে আমার কাছে রেখে সৌদি আরব চলে যায়। আমি তাদের লালন পালন করে দুই বছর আগে শিমলাকে শাহিনের সাথে বিবাহ দেই । ওদের সংসারে এক বছরের একটি মেয়ে রয়েছে। মাঝে মাঝে শিমলার মা সৌদি থেকে তার স্বামী শাহিন মোল্লার কাছে টাকা পাঠাতো। ঐ টাকা দিয়ে শাহীন মোটর সাইকেল কিনতে চায়। এতে শিমলা বাঁধা দিলে তাকে মারধর করে । এঘটনার জের ধরে সোমবার রাতে শাহীন তার পরিবারের লোকজন মিলে শিমলাকে মেরে ফেলায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।