• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
আদেশ জারি করল সরকার : মাস্ক ছাড়া প্রবেশ নিষেধ

ফাইল ছবি

করোনা সংক্রমণ রোধে মুখে মাস্ক ছাড়া সরকারি সেবাদান প্রতিষ্ঠানে প্রবেশ নিষিদ্ধ করে আদেশ জারি করেছে সরকার। সরকারের সিদ্ধান্ত অনুযায়ী এখন থেকে মুখে মাস্ক পরিধান ছাড়া সরকারি কোনো সেবাদাতা প্রতিষ্ঠানে প্রবেশ করা যাবে না।

সম্প্রতি মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সরকারের সকল মন্ত্রণালয় ও বিভাগের সিনিয়র সচিব, সচিব, দেশের ৮ বিভাগীয় কমিশনার, দেশের ৬৪ জেলার জেলা প্রশাসক ও দেশের সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) কাছে চিঠি পাঠানো হয়েছে বলে জানা গেছে।
উপসচিব মো. শাফায়াত মাহবুব চৌধুরী স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, করোনাভাইরাসের দ্বিতীয় দফা সংক্রমণ ঠেকাতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চিকিৎসা কাজে নিয়োজিত ব্যক্তি ছাড়া অন্য সকল ক্ষেত্রে মাস্ক ব্যবহার করতে হবে। প্রতিটি সরকারি সেবাদান প্রতিষ্ঠানের উদ্দেশ্যে বলা হয়েছে, প্রতিষ্ঠানের প্রবেশমুখে ‘নো মাস্ক, নো এন্ট্রি, মাস্ক পরিধান করুন, সেবা নিন অথবা ওয়্যার মাস্ক গেট সার্ভিস’ এমন শব্দ লিখে রাখতে হবে।

এ ছাড়া মাস্ক ছাড়া অফিস, আদালত, শপিং মল, বাজার, সামাজিক বা রাষ্ট্রীয় অনুষ্ঠানে না যাওয়া এবং কোনো সাহায্য, সহযোগিতা বা সার্ভিস না পাওয়ার বিষয়ে নিশ্চিত করতে হবে বলেও নির্দেশনায় উল্লেখ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০