• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
পুলিশের সেবাকে জনগণের নিকট পৌঁছে দেওয়া হবে -ওসি ওয়াহিদুজ্জামান

কবীর হোসেন,আলফাডাঙ্গা প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গা থানার আয়োজনে “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ, মাদক, জুয়া, ইভিটিজিং , বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন-ধর্ষণ বিরোধী সহ যেকোনো অপরাধ ও দালাল প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলার ১নং বুড়াইচ ইউনিয়নে আয়োজিত ইউনিয়ন পরিষদের হলরুমে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.ওয়াহিদুজ্জামান।

তিনি বলেন, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশের সেবাকে জনগণের নিকট পৌঁছে দেওয়া, সেবার কার্যক্রমকে গতিশীল ও কার্যকর করা এবং পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি করাটাই প্রধান উদ্দেশ্যে।

তিনি আরও বলেন, এ ইউনিয়নে ধর্ষণ, নারী নির্যাতনের ঘটনা ঘটতে দেব না। মাদক না বলি সূষ্ঠু সমাজ গঠন করি।সেজন্য সবার সহযোগিতা চাই।
সহযোগিতা পেলে আমরা শান্তির ইউনিয়ন হিসেবেই গড়ে তুলতে সক্ষম হবো।

তিনি আরও বলেন,সন্তানদের মাঝে ধর্মীয় মূল্যবোধ জাগ্রত করতে হবে। খেলাধুলার মধ্য দিয়ে তাদের খারাপ কাজ থেকে দূরে সরিয়ে আনতে হবে। তাহলে সমাজ হবে অপরাধমুক্ত।

তিনি বলেল,মোবাইল ফোনে ভালো মন্দ দুটিই আছে। আপনি অভিভাবক হিসেবে আপনার সন্তান কোন বিষয়ে ফোনটি ব্যবহার করছে সেদিকে নজর দেওয়া।সন্তানকে মানুষের মত মানুষ করা প্রত্যেক অভিভাবকের দায়িত্ব।

বুড়াইচ ইউনিয়নের প্যালেন চেয়ারম্যান তারিকুল ইসলামের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পক আলমগীর কবিরের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, থানা সেকেন্ড অফিসার আজিজুর রহমান. থানার উপপরিদর্শক মো. ইউনুছ আলী বিশ্বাস,ক্যাবের সভাপতি সাংবাদিক কবীর হোসেন, ইউপি সদস্য অসিত প্রমৃখ।

এছাড়াও সাংবাদিক কামরুল হক ভুঁইয়া,আনসার কমান্ডার বাদশা মিয়া ,ইউপি সদস্য মাহাবুর রহমান ও মিঠুসহ গ্রামপুলিশ,নারীনেত্রী,
সমাজপতি,কৃষক,দিনমজুর ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।