• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
জনগনকে সাথে নিয়ে পৌরসভা ও প্রশাসনের দূর্নীতি প্রতিহত করব -এমপি নিক্সন চৌধুরী

ছবিতে ভাঙ্গা ভাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডে আয়োজিত জনসভায় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন)

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-৮/১/২০২১

ফরিদপু-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ফরিদপুরের মধ্যে মডেল এ গ্রেডের ভাঙ্গা পৌরসভা ও প্রশাসনের যে সকল দুর্নীতি কর্মকর্তা রয়েছেন তারা সাবধান হয়ে যান।

আপনাদের দুর্নীতির কারনে এত উন্নয়ন সত্যেও জনগন সত্যিকারের সুফল ভোগ করতে পারছে না। প্রয়োজনে জনগনকে সাথে নিয়ে পৌরসভার যে সকল কর্মকর্তা কর্মচারি এবং প্রশাসনের কর্মকর্তারা দুর্নীতির সাথে জড়িত আছেন তাদেরকে চরম ভাবে প্রতিহত করা হবে। জনগনের ট্রাস্কের টাকায় চলে পৌরসভা সেই পৌরসভাকে জিম্মি করে কেউ কেউ কোটি কোটি টাকার বানিজ্য করে যাচ্ছেন।

এতদিন যা করেছেন তার বিচার সহ পৌরসভাকে দুর্নীতিমুক্ত করা হবে। প্রশাসনের দুই কর্মকর্তা সম্প্রতি ভাঙ্গা বাজারের খাস জমিতে দোকান বরাদ্দর নামে  ৮ কোটি ৬০ লক্ষ টাকার যে দুর্নীতি করেছেন তারও বিচার করা হবে। আগামী পৌরসভার নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত সৎ ও যোগ্য ব্যাক্তিকে মেয়র নিবার্চিত করে ভাঙ্গা পৌরসভার আমুল পরিবর্তন করতে জনগনকে এখনই তৈরী হতে হবে।

শুক্রবার বিকালে পৌর সদরের ১নং ওয়ার্ডে আয়োজিত বিশাল জনসভায় এসব কথা বলেন  তিনি। তিনি এসময় পৌরবাসির উদ্দেশ্যে আরো বলেন, আমি ইতিপুর্বে দুইবারের নিবার্চিত এমপি নিবার্চিত হয়েছি আপনাদের ভোটে। তবে আমি কখনওই নৌকার বিরুদ্ধে ছিলাম না। আমার যুদ্ধ ছিল বিশেষ ব্যক্তি কাজী জাফরউল্লাহর বিরুদ্ধে। তার অত্যাচার ও নির্যাতনে জনগন যখন দিশেহারা তখন ফরিদপুর-৪ আসনের নৌকার সমর্থক হাজারো নেতাকর্মী আমাকে তাদের এমপি হিসাবে বেছে নিয়েছে।

আমি দীর্ঘ ৭ বছরে আমার যৌবন ও সংসারে মায়া ত্যাগ করে আপনাদের পাশে সেবা করে গিয়েছি। তারই ফল সরূপ বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নিবার্চিত করেছেন। এ বিজয় আমার একার নয় এই তিন থানার সকল জনগনের ।

এখন দায়িত্ব পেয়ে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসীদের সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করে সোনার বাংলা গড়তে হবে। আপনারা জানেন জনগনের ট্রাস্কের টাকায় পৌরসভা পরিচালিত হয়। মডেল এ গ্রেডের পৌরসভা হিসাবে তেমন কোন উন্নয়ন আপনারা এতদিন পান নাই। আগামীতে স্বচ্ছ সৎ ব্যাক্তিকে ভোট দিয়ে মেয়র নিবার্চিত করুন আমি আপনাদের সত্যিকার উন্নয়ন দেব। পৌরসভার রাস্তা ঘাটের যে অবস্থা তাতে করে মানুষ চলাচল করতে পারেনা।

পৌরসভার ১নং সাবেক ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব মাতুব্বরের সভাপতিত্বে জনসভা অনুষ্ঠিত হয়। দুপুর হতেই জনসভা স্থল মিছিলে মিছিলে কানায় কানায় পুর্ন হয়ে যায়। পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিয়ে জনসভায় স্থল মুখরিত করে তোলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, পৌর কাউন্সিলর গন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ, মহিলালীগের হাজারো নেতা-কর্মী

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।