• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
করোনা ভাইরাসে মৃত্যু হলেও পুলিশ দায়িত্ব ছেড়ে যাবে না- গাইবান্ধার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশের আইকন ও গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম বলেছেন করোনা ভাইরাস মোকাবেলায় দায়িত্ব পালন করতে গিয়ে কোন পুলিশ সদস্যের মৃত্যু হলেও মৃত্যুর ভয়ে দায়িত্ব ছেড়ে যাবে না গাইবান্ধা জেলা পুলিশ।দেশের এই জাতীয় দুর্যোগের শুরু থেকেই পুলিশ জনগনের পাশে ছিল আছে থাকবে! করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতার পাশাপাশি যথাযথ দায়িত্ব পালন করছে পুলিশ। বর্তমান পুলিশের আইজিপি বেনজির আহম্মেদ বিপিএম পিপিএম মহোদয়ের নির্দেশ মোতাবেক জনতার সেবক হয়ে কাজ করছে পুলিশ।

শুক্রবার সন্ধায় গাইবান্ধার ট্রফিক পুলিশের গোবিন্দগঞ্জ জোনের কর্মরত ট্রাফিক সার্জেন্ট ফয়সাল মামুন করোনা পজেটিভ হওয়ার বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,আক্রান্ত সার্জেন্ট ফয়সাল মামুন বর্তমানে বাসায় চিকিৎসাধীন রয়েছে। শুধু দায়িত্ব নয় আত্মমানবতার সেবায় নিয়োজিত আছে পুলিশ। জেলা পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলামের নির্দেশে কর্মহীন মানুষের দুঃখ দুর্দশার কথা বিবেচনা করে পুলিশ কল্যান সহায়তা তহবিল হতে এসব মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন অব্যাহত রয়েছে।

সার্বিকদিক বিবেচনা পুর্বক নিরাপদ দুরত্ব বজায় রেখে মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত দায়িত্ব পালন করবে পুলিশ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।