• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
করোনায় জামালপুরে পুলিশ ও চিকিৎসকসহ আক্রান্ত ৮ জন

বকশিগঞ্জ(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের ৪ চিকিৎসক, পুলিশ সুপার কার্যালয়ের ৩ পুলিশ ও ১ নার্সসহ ৮জন করোনায় আক্রান্ত হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) রাতে এ তথ্য নিশ্চিত করে বলেন জামালপুরের সিভিল সার্জন ডা. আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান।

রাতেই নতুন আক্রান্তদের জামালপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে।
এ নিয়ে জামালপুরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪৪ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে চারজন সুস্থ হয়ে নিজ বাড়ি ফিরেছেন। এছাড়াও জেলার দেওয়ানগঞ্জ উপজেলার একজনের মৃত্যু হয়েছে এবং জেলার ইসলামপুর উপজেলায় মৃত দুই নারীর নমুনা পজিটিভ পাওয়া যায়।
সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়,আক্রান্তদের মধ্যে জামালপুর জেনারেল হাসপাতালে সহকারী সার্জন, ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার, জামালপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের রেডিওলজী এন্ড ইমেজিং সহকারী অধ্যাপক, জামালপুর ২৫০ শয্যাবিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালে সিনিয়র নার্স, জামালপুর পুলিশ সুপার কার্যালয়ের এক উপপরিদর্শক, ও একই অফিসের ৩জন কনস্টেবল।
সংশ্লিষ্ট সূত্র জানায়, জামালপুরে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সদর উপজেলায় ১৯ জন, মেলান্দহ উপজেলায় তিনজন, মাদারগঞ্জ উপজেলায় ১০ জন, বকশীগঞ্জ উপজেলায় চারজনের মধ্যে দুই জন সুস্থ হয়েছেন। দেওয়ানগঞ্জ উপজেলায় তিনজন, সরিষাবাড়ি উপজেলায় দু’জন ও ইসলামপুর উপজেলায় পাঁচজন।
এদিকে জেলা সদরসহ সাতটি উপজেলা থেকে এ পর্যন্ত ৭৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সর্বশেষ নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩০ জনের। অন্যদিকে হোম কোয়ারেন্টিনে থাকা মোট ১০৪৮ জনের মধ্যে ছাড়পত্র পেয়েছে ৭৭৫ জন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন ২৭৩ জন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।