• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় খাদ্য বান্ধব কর্মসূচি এর তালিকা প্রণয়নে অনিয়মের অভিযোগ

খাদ্য বান্ধব কর্মসূচি তালিকা প্রণয়নে অনিয়মের অভিযোগ ওঠেছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্ধ ইউনিয়নে। দলবাজি স্বজনপ্রীতি, অনিয়ম দুর্নীতিতে জড়িয়ে পড়েছেন তালিকা প্রণয়নকারীরা। তালিকা প্রণনয়নের ক্ষেত্রে তারা নিজ দলের কর্মী সমর্থকদের  গুরুত্ব দিচ্ছেন।

এছাড়া তালিকা প্রণয়নে অবৈধ লেনদেনেরও অভিযোগ ওঠেছে তাদের বিরুদ্ধে। সমাজের মধ্যবিত্ত ব্যক্তির নাম স্থান পাচ্ছে এ  তালিকায়।  এ তালিকায় চেয়ারম্যান মেম্বারের স্বার্থনিহিত রয়েছে সবচেয়ে বেশি বলে নাম প্রকাশে অনইচ্ছুক ব্যক্তিরা দাবি করেন।

ডিলার শওকত সিকদার বলেন,খাদ্য বান্ধব কর্মসূচি এর তালিকা করার দায়িত্ব চেয়ারম্যান  ও মেম্বারদের, তালিকা প্রণয়ণের ক্ষেত্রে আমার কোন সম্পৃক্ততা নেই । তবে ডিলার হিসেবে তালিকাভূক্তদের মাঝে সঠিকভাবে বন্টন করাই আমার  দায়িত্ব ও কর্তব্য। সরকারি নিয়ম অনুসারে আমি  সেটি পালন করে আসছি।

এ বিষয়ে ওই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার করম আলী বলেন,গবিবের সুবিধার্থে একটু সমস্যা থাকতে পারে।  তবে আমি নীতির দিক দিয়ে অটল  আছি।

জানতে চাইলে ,ইউপি চেয়ারম্যান ইমাম হাসান  শিপন বলেন,তালিকা করা স্ব-স্ব  ওয়ার্ডের মেম্বারের দায়িত্ব, আমি তাদের তালিকা দেখে স্বাক্ষর করি মাত্র।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।