• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
আগামীকাল ফরিদপুর শ্যামসুন্দরপুরে ১২ তম ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত

নিরঞ্জন মিত্র(নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরের বিশিষ্ট ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান শহরতলীর শ্যামসুন্দরপুর জামিয়া আরাবিয়া ফরিদিয়া ফরিদাবাদ কওমী মাদ্রাসা ও এতিমখানার ময়দানে ১২ তম ইসলামী মহাসম্মেলন আগামীকাল ২ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় বাদ যোহর অনুষ্ঠিত হবে।

ইসলামী মহাসম্মেলনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত হয়ে বয়ান করবেন ঢাকা মহাখালী দক্ষিণপাড়া জামে মসজিদ এর খতিব আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন ও ইসলামী চিন্তাবিদ আল্লামা আব্দুল্লাহ আল- আমিন।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে বয়ান করবেন ঢাকা মীরপুর-১১ জামিয়া দারুল হাবিব মাদরাসা মুহাদ্দিস হজরত মাওঃ মুফতী আঃ রব ফরিদী (দা. বা.)।

ফরিদপুর শাহ্ দরগাহ্ মসজিদ এর খতিব হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাডঃ শামচুল হক ভোলা মাষ্টার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক।

ইসলামী মহাসম্মেলন এর সার্বিক তত্বাবধানে থাকবেন ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র ও অত্র মাদরাসার সভাপতি শেখ মাহতাব আলী মেথু এবং অত্র মাদরাসার সহ- সভাপতি আলহাজ্ব খন্দকার শাহীন আহম্েেমদ। মহাসম্মেলনটি পরিচালনা করবেন অত্র মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা আমজাদ হুসাইন।

এ বিষয়ে জামিয়া আরাবিয়া ফরিদিয়া ফরিদাবাদ কওমী মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা মোতাওয়াল্লী আলহাজ্ব মো. ফরিদ শেখ জানান ইতিমধ্যে সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষে মাদ্রাসা ময়দানে পুরুষ ও মহিলা প্যান্ডেল, ওযুখানা, টয়লেটের ব্যবস্থা করা হয়েছে। প্রস্তুতি হিসেবে হেলিপ্যাড, বিদ্যুৎ, সিসি ক্যামেরা, লাইটিং স্থাপনের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে বলে তিনি জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।