• ঢাকা
  • বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় করোনা আক্রান্তদের বাড়িতে লাল পতাকা

তারিখঃ ০১ আগস্ট ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় করোনা সংক্রমণ বেড়েই চলেছে। লক ডাউন বাস্তবায়নে আইসুলেশন নিশ্চিত করার জন্য করোনা রোগীদের বাড়িতে লাল পতাকা উত্তোলনে উপজেলা প্রশাসন। প্রশাসনকে সহায়তা করছেন উপজেলার সিপিপি সদস্যবৃন্দরা।

রবিবার (১ আগস্ট) পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে করোনা রোগীদের বাড়িতে বাড়িতে লাল পতাকা উত্তোলন করা হয়েছে। গলাচিপা উপজেলা সিপিপির সম্মানিত টিম লিডার আবু হেনা মো. সোয়েব বলেন, করোনা রোগীদের বাড়িতে লাল পতাকা উত্তোলন কার্যক্রম পরিচালনা এবং লক ডাউন কার্যক্রম বাস্তবায়নে গলাচিপা উপজেলায় ১২ টি ইউনিয়নে সিপিপি সদস্যবৃন্দরা উপজেলা প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছে।

এরই মধ্যে গলাচিপা পৌর শহরে একাধিক একাধিক ব্যক্তি সংক্রমিত হওয়ায় সেইসব বাড়িতে লাল পতাকা টাঙিয়েছে প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে মানুষের স্বাস্থ্যবিধি নিশ্চিত করাসহ বিভিন্নভাবে মোকাবিলা করার চেষ্টা করা হচ্ছে।

এরই মধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনা পজিটিভ ব্যক্তিদের বাড়িতে লাল পতাকা দিয়ে চিহ্নিত করা হয়েছে। যাতে ভাইরাসটি বিস্তার না হয় এবং আশপাশের মানুষ যাতে করে সতর্ক থাকেন, সে বিষয়টি বিবেচনা করে সংক্রমিত বাড়িগুলোতে লাল পতাকা টাঙানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০