• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় পৃথক সড়ক দূর্ঘটনার নিহত-১। আহত- ১০

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-৩/১০/২৩
ফরিদপুরের ভাঙ্গায় সোমবার গভীর রাতে পৃথক সড়ক দূর্ঘটনার মটর সাইকেল চালক ঘটনা স্থলেই নিহত ও অপর ঘটনায় ড্রাইভার সহ পরিবহনে ১০ জন যাত্রী আহত হয়েছে । ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ও ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ এবং আহতদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করেছে।
ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবু জাফর জানান, সোমবার দিবাগত গভীর রাতে ঢাকা- ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের বামনকান্দায় সড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের ( ঢাকা মেট্রো-ট- ১৬-৬০০৭) পিছনে (ঢাকা মেট্রো-ট-১৪-৭২৯৪) কালিগঞ্জ পরিবহন সজরে ধাক্কা দেয়। ফলে বাসটির সামনের অংশ সম্পুর্ন দুমড়ে মুচড়ে যায়। এতে বাসটির ড্রাইভার ও যাত্রী গাড়িটির মধ্যে আটকা পরে গুরুতর আহত হয়। খবর পেয়ে ভাঙ্গা ফায়ার স্টেশনের উদ্ধারকারী দল ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আটকাপড়া যাত্রীদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে।
অপরদিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কে পুর্বসদরদী নামক স্থানে সোমবার গভীর রাতে দাড়িয়ে থাকা ট্রাকের পিছনে মটরসাইকেলের ধাক্কা দেয় । এসময় মোটর সাইকেলের চালক ঘটনাস্থলে মূত্যু হয়।
নিহত চালক ইস্রাফিজুর রহমান (২৬) শরীয়াতপুর সদর উপজেলার মজুমদার কান্দী গ্রামের আতাউর রহমান পেদার ছেলে।
ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মোহাম্মদ খায়রুল আনাম জানান, রাতে ইস্রাফিজুর রহমান নিজ মোটরসাইকেল নিয়ে ভাঙ্গা থেকে শরীয়াতপুর নিজ বাড়ি দিকে রওনা হয়। পথিমধ্যে পূর্ব সদরদী এলাকায় রাস্তার উপর দাঁড়িয়ে থাকা চাল ভর্তি একটি ট্রাক (ঝিনাইদাহ -ট-১১-১০২১) এর পিছনে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল এর চালক ঘটনা স্থলে মারা যায়। আমরা লাশটি উদ্ধার করেছি। পরিবারের সদস্য কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে । এবিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।