• ঢাকা
  • মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং
সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির ৫৪ তম বৈঠক অনুষ্ঠিত

ঢাকা, ৪ নভেম্বর, ২০২১

একাদশ জাতীয় সংসদের সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির ৫৪তম বৈঠক কমিটির সভাপতি মোঃ রুস্তম আলী ফরাজী-এর সভাপতিত্বে আজ বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়স্থ কেবিনেট কক্ষে অনুষ্ঠিত হয়।

বৈঠকে কমিটির সদস্য আবুল কালাম আজাদ, মোঃ শহীদুজ্জামান সরকার, র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মনজুর হোসেন, আহসানুল ইসলাম টিটু এবং মুস্তফা লুৎফুল্লাহ্ অংশগ্রহণ করেন।

বৈঠকে সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির ৫৩তম বৈঠকের সিদ্ধান্ত দৃঢ়ীকরণ করা হয়।

প্রতিরক্ষা অডিট অধিদপ্তর কর্তৃক প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ সেনা, নৌ ও বিমান বাহিনীর সংশ্লিষ্ট এসএফসি এবং এফসিসমূহ এর ২০১৩-২০১৪ হতে ২০১৫-২০১৬ অর্থ বছরের হিসাব সম্পর্কিত বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর বার্ষিক রিপোর্ট ২০১৬-২০১৭ এ অন্তর্ভুক্ত অডিট আপত্তির অনুচ্ছেদ নং-০১,০২,০৩ ও ০৪ এর বিষয়ে বিস্তারিত আলোচনা হয় এবং কমিটি প্রমাণক দাখিল সাপেক্ষে অডিট আপত্তিসমুহ নিষ্পত্তির সুপারিশ করে।

বৈঠকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিবসহ সংশ্লিষ্ট সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের, অডিট অধিদপ্তরের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।