• ঢাকা
  • রবিবার, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফ্ল্যাটে পাঁচ সন্তানের মরদেহ, আহত মা

জার্মানির পশ্চিমাঞ্চলের শহর সলিনজেনের বিশাল আবাসিক এলাকার একটি ফ্ল্যাট থেকে পাঁচজন শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে পুলিশ জানিয়েছে, ট্রেনের সামনে ঝাঁপ দেওয়ার আগে ২৭ বছর বয়সী মা তাদের হত্যা করে থাকতে পারেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, এখন পর্যন্ত হত্যাকাণ্ডের কোনো কূলকিনারা পাচ্ছে না পুলিশ। তবে আহত অবস্থায় ওই নারীর চিকিৎসা চলছে।
বৃহস্পতিবার বিকেলেই হ্যাসেলডেলে এলাকা থেকে জরুরি সহায়তা চেয়ে ফোন করা হয়। পুলিশ বলছে, এক ফ্ল্যাটেই পাঁচ শিশুর মরদেহ পাওয়া গেছে। তাদের মধ্যে তিনজন মেয়ে এবং দুজন ছেলে। তাদের বয়স এক বছর থেকে আট বছরের মধ্যে। তবে ১১ বছর বয়সী এক ছেলে বেঁচে গেছে।

পুলিশের মুখপাত্র স্টিফেন উয়েন্ড বলেন, শিশুদের মা গুরুতর আহত। ট্রেনের সামনে ঝাঁপ দিয়েছিলেন তিনি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পুলিশ এ ব্যাপারে তদন্ত চালিয়ে যাচ্ছে। ওই নারীর সঙ্গে কথা বললে বিষয়টি সঠিকভাবে জানা যাবে।

এরই মধ্যে ওই ফ্ল্যাটটিতে সবার প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। সলিনজেনের মেয়র এ ব্যাপারে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি আমার কাছে বোধগম্য হয়নি। আজ সলিনজেনের সকলের শোকের দিন।
গতকাল বিকেলেই সেখানকার বাসিন্দারা ওই ভবনের সামনে মোমবাতি ও ফুল দিয়ে মৃত শিশুদের প্রতি ভালোবাসা প্রকাশ করে। সূত্র : বিবিসি

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুন  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।