• ঢাকা
  • মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং
সালথা’য় শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে উপজেলা পরিষদের বেঞ্চ বিতরণ

সালথা’য় শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে উপজেলা পরিষদের বেঞ্চ বিতরণ করা হয়েছে।

ফরিদপুরের সালথায় উপজেলা পরিষদের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে বেঞ্চ বিতরন করা হয়েছে। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি)” এর আওতায় সালথা উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও মাদ্রাসা সমুহে এসব বেঞ্চ বিতরন করা হয়। বৃহস্পতিবার (০৫ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ বেঞ্চ বিতরন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: ওয়াদুদ মাতুব্বর, অন্যদের মোধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মো: তৌহিদুর রহমান ও মো: রিফাত রিয়াজ সমন্বয়কারী ইউজিডিপি প্রকল্প, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, উপজেলা শিক্ষা অফিসার নিয়ামত হোসেন, মাধ্যমিক সুপার ভাইজার স্বপ্না বদ্য, এটিইও বজলুর রহমান প্রমূখ।

এসময় উপজেলার ৬টি মাধ্যমিক, ৫টি প্রাথমিক ও ১টি মাদ্রাসাসহ মোট ১২ টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ১৪৬ জোড়া বসার বেঞ্চ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার বলেন, ক্রমান্বয়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের লেখাপড়ার সুবিধার্থে বিনামূল্যে বেঞ্চ সরবরাহ করা হবে।

৫ নভেম্বর ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।