• ঢাকা
  • শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং
বোয়ালমারীতে দুস্থ্য অসহায়রা পেল ঈদ উপহার ও খাদ্য সামগ্রী

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ করোনাকালীন দুর্যোগ ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় প্রায় দুই হাজার দুস্থ্য অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে পৌরসদরের জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মো. আব্দুর রহমান এর পক্ষ থেকে চার শতাধিক অসহায় মানুষের মধ্যে বস্ত্রসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য, উপজেলা আ.লীগের সহসভাপতি মো. আবুল কালাম আজাদ, সহসভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রশান্ত সাহা, সদস্য পলাশ বৈরাগী, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য দাউদুজ্জামান দাউদ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম, যুবলীগ নেতা ইমরুল চৌধুরী, সৈয়দ তারেক মোহাম্মদ আব্দুল্লাহ, ছাত্রলীগের মেহেদী রাজিব, শুভ প্রমুখ। এর আগে আব্দুর রহমানের পক্ষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুলের নেতৃত্বে উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় দুস্থ্য নেতাকর্মীদের মাঝে ৪০০ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
একইদিন সকাল সাড়ে ১১টায় ইম্পেরিয়াল কনসাটেন্টস এন্ড ডেভলপমেন্ট লিমিটেডের উদ্যোগে এবং ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের সমন্বয়ে এক হাজার প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বোয়ালমারী উপজেলার সহ¯্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে এ ঈদ উপহার ও খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। ৭০০ জনের জন্য ৭০০ বস্তা খাদ্যদ্রব্য ও ৩০০ জন মহিলাদের মাঝে শাড়ি বিতরণ করা হয়। এ উপলক্ষে এক সমাবেশে ইম্পেরিয়াল কনসাটেন্টস এন্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ শামীম রেজার সভাপতিত্বে বক্তব্য রাখেন বোয়ালমারী উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক সৈয়দ সোহেল রেজা বিপ্লব, শেখর ইউপি চেয়ারম্যান ও সহ¯্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ই¯্রাফিল মোল্লা, পরমেশ্বর্দী ইউপি  চেয়ারম্যান নুরুল আলম মিনা প্রমুখ। এছাড়া বেসরকারি উন্নয়ন সংস্থা সোসাইটি ডেভলপমেন্ট কমিটির (এসডিসি) উদ্যোগে ২৫০ জন হতদরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন প্রধান অতিথি হিসেবে দরিদ্র মানুষের হাতে ঈদ সামগ্রী তুলে দেন। এ সময় সংস্থাটির সিনিয়র সহকারী পরিচালক খন্দকার নজরুল ইসলাম, সহকারি পরিচালক কাজী হাসান ফিরোজ প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।