• ঢাকা
  • শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং
মুনিয়া  হত্যার প্রতিবাদে মধুখালীতে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন

মধুখালী (ফরিদপুর) : ঢাকার গুলশানে একটি ফ্লাটে কলেজ ছাত্রী  মোসারাত জাহান মুনিয়ার হত্যার প্রতিবাদে এবং সুষ্ঠ বিচারের দাবীতে ফরিদপুরের মধুখালীতে বাংলাদেশ মহিলা পরিষদ মধুখালী সাংগঠনিক জেলা শাখার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার বেলা ১১টায় মধুখালী প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ মহিলা পরিষদের মধুখালী সাংগঠনিক জেলা শাখা সভাপতি সুরাইয়া সালামের সভাপতিত্বে ঢাকার গুলশানে মোসারাত জাহান মুনিয়ার  মুত্যুর ঘটনার নিরপেক্ষ ও প্রভাব মুক্ত তদন্ত এবং সুষ্ঠ বিচারের দাবীতে সকল প্রকার সহিংসতা কর্মকান্ডে জড়িতদের বিচারের দাবীতে  সংবাদ সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে লিখিত স্মারকলিপি পাঠ  করেন মধুখালী সাংগঠনিক জেলা শাখার সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) শামচ্ছুন্নাহার নিহার। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তফা মনোয়ারের  মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রেরন  করেন মহিলা পরিষদের মধুখালী সাংগঠনিক  জেলা শাখার  নেতৃবৃন্দ।
সকল সহিংসতার প্রতিবাদ এবং বিচার দাবী করে বক্তব্য রাখেন মধুখালী সাংগঠনিক  জেলা শাখার  উপদেষ্টা এবং মধুখালী প্রেসক্লাবের নির্বাহী সদস্য হাজী আব্দুল মালেক সিকদার, মোঃ নজরুল ইসলাম, সংগঠনের লিগ্যাল এইড সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) মোরশেদা আক্তার মিনা, আন্দোলন  সম্পাদক মিলি ইসলাম প্রমুখ

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।