• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে কম্পিউটার ও শিক্ষা উপকরন বিতরন

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১০/০৪/২০২৩

কোরিয়া এক্সপ্রেসওয়ে কর্পোরেশনের সহযোগিতায় ও গুড নেইবারস বাংলাদেশ এর উদ্যোগে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে কম্পিউটার ও শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে। সোমবার সকালে আব্দুর রশিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে ৩টি বিদ্যালয়ের মাঝে ৩০টি কম্পিউটার সমৃদ্ধ আইসিটি ল্যাব ও ১৮ শত শিক্ষার্থীদেরকে ১টি স্কুল ব্যাগ, ১টি ছাতা, ৬টি খাতা ও ৬টি কলম তুলে দেওয়া হয়।
বিদ্যালয় গুলোতে মানসম্মত শিক্ষা নিশ্চিতে এবং শিক্ষাথর্ীদের আইসিটি শিক্ষার মাধ্যমে দক্ষ জনশক্তি পরিনত করার লক্ষে কোরিয়া এক্সপ্রেসওয়ে কর্পোরেশনের কার্যক্রম চলমান থাকবে। গুড নেইবারস বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর মাঈনউদ্দিন মইনুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, উপজেলা নিবার্হর্র্র্র্র্র্র্ী কর্মকর্তা আজিমউদ্দিন, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জালালউদ্দিন, উপজেলা একাডেমি সুপারভাইজার প্রলাদ বিশ্বাস, গুড নেইবারস বাংলাদেশ এর পার্টনারশিপ ডেভেলপমেন্ট বিভাগের প্রধান আনন্দ কুমার দাস, এডমিন বিভাগের প্রধান যোষেফ ডায়েস, হেড অব ইস্টার্ন এরিয়া রিমো রনি হালদার, কেইসি, সিএসআর, আইসিটি প্রজেক্ট এর প্রতিনিধি ফিরোজ মৃধা, আব্দুর রশিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেজবাহাউদ্দিন প্রমুখ।
উল্লেখ্য কোরিয়া এক্সপ্রেসওয়ে কর্পোরেশন কোরিয়া প্রজাতন্ত্রের জাতীয় এক্সপ্রেসওয়ে সিস্টেমের কতর্ৃপক্ষ। কোরিয়া এক্সপ্রেসওয়ে কপোর্রেশন বাংলাদেশে প্রথম এন-৮ এক্সপ্রেসওয়ে নিমার্নকারী সংস্থা। গুড নেইবারস বাংলাদেশে জিএনবি ১৯৯৬ সালে থেকে শিশু সুরক্ষা, শিক্ষা, স্বাস্থ্য, নারীর ক্ষমতায়ন, আয়বৃদ্ধিমুলক কার্যক্রমের জন্য ১৩ টি জেলায় ১৭টি কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্ট এবং ৩টি নির্দিষ্ট প্রোগ্রাম সহ প্রকল্প পরিচালনা করছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।