• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
ভাতা প্রদানে ত্রুটি-বিচ্যুতি দূর করতে হবে — সমাজকল্যাণ মন্ত্রী

ঢাকা, ২৫ আশ্বিন (১০ অক্টোবর) :

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, জিটুপি পদ্ধতিতে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে শতভাগ ভাতাভোগীকে নির্বিঘ্নে ভাতা প্রদান করতে হবে। ভাতা প্রদানে ত্রুটি-বিচ্যুতি দূর করতে হবে।

মন্ত্রী আজ রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় সমাজসেবা একাডেমিতে উপপরিচালক ও সমপর্যায়ের কর্মকর্তাদের জন্য আয়োজিত ‘পরিচালন, ব্যবস্থাপনা এবং উন্নয়ন বিষয়ক উচ্চতর প্রশিক্ষণ (ADVANCE COURSE ON OPERATION, MANAGEMENT AND DEVELOPMENT-ACOMD) বিষয়ক কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম ও জাতীয় সমাজসেবা একাডেমির অধ্যক্ষ শাফায়েত হোসেন উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, প্রশিক্ষণ পেশাগত জীবনে উৎকর্ষ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত জ্ঞান অত্যন্ত মূল্যবান। এ জ্ঞানের মাধ্যমে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সেবাসমূহ প্রদানে আরো গতিশীলতা আসবে।

মন্ত্রী আরো বলেন, গরিব, দুঃখী ও সাধারণ মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যাশানুযায়ী কাজ করতে হবে। মন্ত্রী ভাতা প্রদানের ক্ষেত্রে কোনো ত্রুটি ও অনিয়ম পেলে তা দ্রুত নিরসন করার নির্দেশনা দিয়ে বলেন, গরিব ও অসহায় মানুষ যেন সেবা পেতে কোনোরূপ হয়রানির শিকার না হয় সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।