• ঢাকা
  • বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর জেলা দাবা লীগ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

নিরঞ্জন মিত্র ( নিরু)( ফরিদপুর জেলা প্রতিনিধি) :-বাংলাদেশ দাবা ফেডারেশন এর উদ্যোগে দেশ ব্যাপি জেলা পর্যায়ে দাবা লীগের অংশ হিসাবে ফরিদপুর জেলা পুলিশ ও একেএস গ্রুপের যৌথ সহযোগিতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা দাবা লীগ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

(১১ সেপ্টেম্বর) শনিবার সকালে শেখ জামাল স্টেডিয়ামের জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে তিন দিনব্যাপী দাবা প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার।

এতে প্রতি দলে ৪ জন করে মোট দশটি দল নিয়ে বুদ্ধিমত্তার খেলার দাবাপ লীগ অনুষ্ঠিত হবে। এই খেলায় অংশ গ্রহন করেছেন আবাহনী ক্রীড়াচক্র, পুবালি সংস্থা, সবুজ সেনা ক্লাব, দুরন্ত বয়েজ ক্লাব, বি আর মেমোরিয়াল ক্লাব, নাজিব স্পোর্টিং ক্লাব, জিৎ একাদশ, আজাদ স্পোর্টিং ক্লাব, ইডেন ক্লাব, ও লিপন স্পোর্টিং ক্লাব।

অনুষ্ঠিত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন টিমকে ১০ হাজার, রানারআপ টিম ৫ হাজার এবং তৃতীয় স্থান অংশগ্রহণকারী দলকে ৩ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করা হবে।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা,
জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক ভোলা মাষ্টার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, পৌর মেয়র অমিতাভ বোস।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন
কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, ক্রীড়া সংস্থার ( ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মোঃ মোসলেম উদ্দিন,
প্রেস ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন প্রমূখ।

এ সময় জেলা পুলিশের উর্ধতন কমর্তাবৃন্দ, একেএস গ্রুপ ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দসহ জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উদ্ধোধন অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আমিনুর রহমান ফরিদ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০