• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সঙ্গমে অনিচ্ছা সঙ্গীর, যৌন উত্তেজনা বাড়িয়ে আকৃষ্ট করতে ম্যাজিকের মতোন কাজ করবে এই টিপস

ছবি প্রতিকী

যৌনমিলনে ফলে শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। যৌন সম্পর্ক নিয়ে অনেকেরই অনেকরকমের ফ্যান্টাসি রয়েছে। সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান।  তবে অনেকসময়েই দেখা যায়, আপনি সঙ্গমে লিপ্ত হতে চাইলেও এড়িয়ে যাচ্ছে আপনার সঙ্গী। এরম পরিস্থিতিতে যৌন উত্তেজনা বাড়িয়ে সঙ্গীকে আকৃষ্ট করতে কাজে লাগান এই ম্যাজিক টিপস।

সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান।  তবে অনেকসময়েই দেখা যায়, আপনি সঙ্গমে লিপ্ত হতে চাইলেও এড়িয়ে যাচ্ছে আপনার সঙ্গী।

এরকম পরিস্থিতি দীর্ঘদিন ধরে আসলে  সম্পর্কে ফাটল ধরতে পারে অচিরেই। অনেকসময়েই বিয়ের পরই সঙ্গমের ইচ্ছা করে না অনেকেরই। কিন্তু বারবার হলেও তা কিন্তু ঠিক নয়।

সঙ্গীর সঙ্গমের ইচ্ছা না থাকলে আপনি নিজে থেকেই যৌনমিলনে লিপ্ত হতে পারেন। আপনি নিজে থেকেও এগিয়ে গেলেও সঙ্গীনিও এগিয়ে আসবে বলেই জানাচ্ছেন বিশেষজ্ঞরা।

সঙ্গীর মেজাজ পাল্টানোর জন্য বিভিন্নরকম পদ্ধতি ট্রাই করতে পারবেন। শরীরের উত্তেজনা বাড়াতে বডি ম্যাসাজ করতে পারেন।

ফ্লোর পে করেও সঙ্গীকে আকৃষ্ট করতে পারেন। সঙ্গমের আগে আপনি কি চান সেই বিষয়টি নিয়ে খোলাখুলি আলোচনা করে নিয়ে নিন সঙ্গীর সঙ্গে।

পোশাকে পরিবর্তন আনুন। একঘেয়ে বাড়ির পোশাক পরে আপনাকে দেখতে দেখতে সঙ্গীরও একঘেয়েমি চলে এসেছে। তাই সঙ্গমের সময় একটু অন্যভাবে সঙ্গীর অ্যাটেটশন নিন। এতেও মুড পরিবর্তন হবে।

প্রতিদিনের একঘেয়েমি সাজ নয়, বরং রাতে শোবার আগে একটু অন্যরকম কিংবা বোল্ড লুকে সঙ্গীর কাছে যেতে পারেন।

বিশেষজ্ঞদের মতে, সঙ্গীর পছন্দের পারফিউম লাগিয়েও সঙ্গীকে আকৃষ্ট করতে পারেন। asianet news bangla

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।