• ঢাকা
  • মঙ্গলবার, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে ছাগলের কাঁঠাল পাতা খাওয়া নিয়ে মারামারি,৮ আসামি কারাগারে

বোয়ালমারী – আলফাডাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি:-ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় লকডাউন অমান্য করে এক জায়গায় সংঘবদ্ধ হয়ে মারামারি করার ঘটনা ঘটেছে। বোয়ালমারী পৌরসদরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ৮ জনকে আটক করে। আজ সোমবার দুপুরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৭ জনের নামে মামলা করেছে।

থানা ও এলাকা সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় উপজেলার সাতৈর ইউনিয়নের সাতৈর গ্রামে ছাগলে কাঠাল গাছ খাওয়াকে কেন্দ্র করে ওই গ্রামের রাজ্জাক শেখ ও জাফর শেখ পক্ষের মধ্যে মারামারি হয়। মারামারিতে আহত রাজ্জাক শেখ পক্ষের জাবের শেখকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ঘটনার দিন রাত সাড়ে ১০টার দিকে দুই পক্ষই দল বেধে স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জড়ো হয়ে পুনরায় মারামারিতে জড়িয়ে পড়ে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে দুইপক্ষের মারামারিকে নিয়ন্ত্রণ করে ৮ জন আটক করেন। আটকৃতরা হলো উপজেলার সাতৈর গ্রামের মো. রফিকুল ইসলাম মোল্যা (৪৫), রাজ্জাক মোল্যা (৫৫), সুজন মোল্যা (৩৫), শাহিন মোল্যা (৩০), চয়ন মোল্যা (২০), হোসাইন মোল্যা (২৫), নেহাল সিকদার (৪০), জুয়েল সিকদার (৪০)। এ ঘটনায় থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) বিকাশ চন্দ্র বাদী হয়ে ১৭ জনের নামে মামলা করেছেন। আটকতৃদের মধ্যে দুইপক্ষের লোকজনই রয়েছে।

সোমবার বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার উপ পরিদর্শক আক্কাচ আলী জানান, করোনাভাইরাসের সংক্রামণ রোধে সরকারের চলমান লকডাউন অমান্য করে বেআইনিভাবে জড়ো হয়ে মারামারি করার অপরাধে ১৭ জনের নামে মামলা হয়েছে। মারামারির ঘটনাস্থল থেকে ৮ জন আসামিকে আটক করে সোমবার ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুন  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১