• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
বাংলাদেশ আন্তর্জাতিক বিনিয়োগ সম্মেলন-২০২১ আয়োজন করতে যাচ্ছে বিডা

ঢাকা, ২৮ ভাদ্র (১২ সেপ্টেম্বর) :

আজ বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মাল্টি পারপাস হলে বিডা আয়োজিত ÔDeclaration  Event of Bangladesh International Investment summit 2021 and Meet the pressÕ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান প্রধান অতিথি হিসাবে বাংলাদেশ আন্তর্জাতিক বিনিয়োগ সম্মেলন -২০২১ এর আনুষ্ঠানিক ঘোষণা প্রদান করেন। এসময় তিনি সামিটের ওয়েবসাইট ও লোগো উন্মোচন করেন। অনুষ্ঠানে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সালমান ফজলুর রহমান  বাংলাদেশ আন্তর্জাতিক বিনিয়োগ সম্মেলন আয়োজনের জন্য বিডাকে ধন্যবাদ জানিয়ে বলেন, সরকার এ বছর ২৮-২৯ নভেম্বর দুই দিনব্যাপী বাংলাদেশ আন্তর্জাতিক বিনিয়োগ সম্মেলন -২০২১ এর আয়োজন করতে যাচ্ছে। এ সম্মেলনের মূল উদ্দেশ্য হলো বিশ্বব্যাপী ব্রান্ড বাংলাদেশের প্রচার ও প্রসার প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্ব উন্নত বাংলাদেশ বিনির্মাণের জন্য খাতভিত্তিক অধিক বৈদেশিক বিনিয়োগ আকৃষ্ট ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ এর নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মোঃ তোফাজ্জল হোসেন হোসেন মিয়া।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।