• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের টিলারচর গ্রামের মৃত রহমান ফকিরের ছেলে আয়নাল ফকির (৬৫) কে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার করে বুধবার সকালে ফরিদপুর কোর্টে পাঠিয়েছেন থানা পুলিশ। গত মঙ্গলবার সন্ধায় প্রতিবেশী এক শিশুকে ধর্ষণ চেষ্টাকালে উক্ত বৃদ্ধকে এলাকাবাসী হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করেন। এ ঘটনায় শিশুটির নানী বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি ধর্ষন চেষ্টা মামলা দায়ের করেছেন।

চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, “ধর্ষন চেষ্টাকারী আয়নাল ফকিরকে গ্রেফতার করে তাকে আদালতে পাঠানো হয়েছে এবং শিশুটির জবানবন্দি গ্রহনের জন্যও আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে”।

শিশুটির পারিবারিক সূত্র জানায়, শিশুটির মা ঢাকার একটি গার্মেন্টেসে চাকুরী করেন। শিশুটি তার নানীর কাছে লালন পালন হয়ে আসছে। ঘটনার দিন সন্ধার একটু আগে শিশুটি আয়নাল ফকিরের বাড়ীর সামনে খেলা করছিল। এ সময় আয়নাল ফকির তার শূন্য বাড়ীতে ছলেবলে শিশুকে ডেকে নিয়ে ধর্ষন চেষ্টা চালায়। সন্ধা ঘনিয়ে আসার কারনে শিশুটির নানী খুঁজতে এসে বৃদ্ধের ঘর থেকে নাতনীকে উদ্ধার করার পর এলাকায় ঘটনা জানাজানি হয়। পরে এলাকাবাসী মিলে উক্ত বৃদ্ধকে গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করেন।
এ ব্যপারে চরভদ্রাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাদ খান বলেন, “ আমি যতটুকু জেনেছি শিশুটিকে ধর্ষনের জন্য ওই বৃদ্ধ ধ্বস্তাধ্বস্তি করেছে, কিন্ত ধর্ষন করতে পারে নাই”।
#
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-১৩/৯/২০২৩ খ্রি.

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।