• ঢাকা
  • শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং
নাচোলে র‌্যাবের অভিযানে চৌলাইমদসহ ১ যুবক গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে  দেশীয় তৈরী চোলাই মদপহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

আজ শনিবার সকালে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৬৩ লিটার ২ শত  গ্রাম চোলাই মদসহ গ্রেফতার করা হয়। র‌্যাবের দাবী গ্রেফতারকৃত যুবক একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। চোলাই মদসহ গ্রেফতারকৃত যুবক জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকার মো. আফজাল হোসেনের ছেলে মো. জুয়েল রানা (২৬)।  এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক শনিবার সকাল সোয়া ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, দীর্ঘদিন ধরে নজরদারীতে রাখা মাদক ব্যবসায়ী জুয়েল রানাকে শনিবার সকাল সাড়ে ৭টায় জেলার নাচোল উপজেলার আমনুরা  থেকে নাচোলগামী নেজামপুর ইউনিয়নের ফুলকুড়ি চাষী বাজার মসজিদের সামনের পাকা রাস্তার উপরে চেক  পোস্ট পরিচালনা করে গ্রেফতার করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল। এ সময় মাদক ব্যবসায়ী জুয়েল ওই এলাকা দিয়ে একটি ইজিবাইকে করে ১৫৮ টি বোতলে  মোট ৬৩ লিটার ২ শত গ্রাম যার প্রত্যেকটিতে ৪ শত মি.লি. করে দেশীয় তৈরী  চোলাই মদ নিয়ে অন্যত্র যাচ্ছিল এবং যা তার হেফাজত থেকে উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জুয়েল দীর্ঘদিন ধরে রহনপুর  ঘাঁটি থেকে দেশীয় তৈরি চোলাই মদ নিয়ে এসে খুচরা বিক্রয় করার কথা স্বীকার  করেছে এবং এ ঘটনায় নাচোল  থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।