• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
যে কোনো মূল্যে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে — পরিবেশমন্ত্রী

জুড়ী (মৌলভীবাজার), ২৯ আশ্বিন (১৪ অক্টোবর) :

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে জাতি স্বাধীনতা অর্জন করেছে। জাতি, ধর্ম, বর্ণ ও সম্প্রদায় নির্বিশেষে সবাই দেশের স্বাধীনতায় অবদান রেখেছেন এবং বর্তমানে দেশের উন্নয়নে কাজ করছেন। অসাম্প্রদায়িক এই দেশে যেকোনো মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে।

আজ জুড়ী উপজেলার কাপনা পাহাড় চা-বাগান পূজামণ্ডপ, রত্না চা-বাগান মণ্ডপ, এলাপুর চা-বাগান পূজামণ্ডপ, সাগরনাল চা-বাগান পূজামণ্ডপ, ফুলতলা চা-বাগান পূজামণ্ডপসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল জনগণের প্রতি সমানুভূতিশীল। বর্তমান সরকারের আমলে সকল ধর্মের লোকজন শান্তিতে ও নিরাপদে নিজ নিজ ধর্ম পালন করছেন। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এ উৎসব শান্তিপূর্ণভাবে উদ্যাপন নিশ্চিত করার জন্য মন্ত্রী প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

এর পূর্বে মন্ত্রী বড়লেখা উপজেলার আদিত্যর মহাল সার্বজনীন পূজামণ্ডপ, হাটবন পূজামণ্ডপ, পাখিয়ালা উদ্ধব গোসাই সার্বজনীন পূজামণ্ডপ, দক্ষিণভাগ দেবস্থলী পূজামণ্ডপ এবং দাসের বাজার পূজামণ্ডপসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।