• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরে মহান বিজয় দিবস শহীদ স্মৃতি স্তম্ভে পুষ্পার্ঘ অর্পণ ও রেলি অনুষ্ঠিত হয় । এতে সরকারি বেসরকারি সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এনজিও প্রতিষ্ঠানসমূহ পুষ্পার্ঘ্য অর্পণ করে।

শহরের গোয়ালচামট শহীদ স্মৃতি স্তম্ভ এ পুষ্পার্ঘ্য অর্পণ করে তারা। এরপর বিভিন্ন র‍্যালি ও শোভাযাত্রা শেষে শুরু হয়ে শেখ জামাল স্টেডিয়ামে এসে শেষ হয়।
এছাড়া ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন ধরনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
সকালে শহীদ স্মৃতি স্তম্ভে প্রথমে শ্রদ্ধা জ্ঞাপন করেন ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহ্সান তালুকদার , ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহ্জাহান, জেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ , জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন শাখা, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, জেলা বিএনপি, ফরিদপুর প্রেসক্লাব, সরকারি রাজেন্দ্র কলেজ, সারদা সুন্দরী মহিলা কলেজ, সরকারি ইয়াসিন কলেজ, পলিটেকনিক ইনস্টিটিউশন, ফরিদপুর জেলা স্কুল, ফরিদপুর উচ্চ বিদ্যালয়, ঈশান বালিকা উচ্চ বিদ্যালয়,

ডায়াবেটিক সমিতি, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা, সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন। এছাড়া ফরিদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন তাদের পুষ্পার্ঘ অর্পণ করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।