• ঢাকা
  • শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং
চাকরির কথা বলে যৌনপল্লিতে বিক্রির অভিযোগে আটক ১ যুবক

চাকরি দেওয়ার নামে রাজশাহী থেকে এক তরুণীকে নিয়ে গিয়ে যৌনপল্লিতে বিক্রির অভিযোগে মো. আলিফ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আলিফ রাজশাহী মহানগরীর গুড়িপাড়া গুলজারবাগ এলাকার তকবুল হোসেনের ছেলে। মঙ্গলবার (১৬ জুন) ভোর চারটার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার উজানপাড়া এলাকা থেকে আলিফকে গ্রেপ্তার করা হয়।

গোদাগাড়ী থানা পুলিশ এ অভিযান চালায়। জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ইফতেখায়ের আলম মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

এএসপি ইফতেখায়ের আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলিফ স্বীকার করেছে- চাকরি দেওয়ার নামে ঢাকায় নিয়ে যাওয়ার কথা বলে রাজবাড়ির দৌলতদিয়া যৌনপল্লিতে ২৫ হাজার টাকায় ওই তরুণীকে বিক্রি করা হয়েছিল।

ইফতেখায়ের আলম বলেন, ‘‘গত ৯ জুন গোদাগাড়ীর ওই অসহায় তরুণীকে ঢাকায় তৈরি পোশাক কারখানায় চাকরি দেওয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে যান আলিফ। এরপর তাকে দৌলতদিয়া যৌনপল্লিতে বিক্রি করা হয়। পরে সোমবার (১৫ জুন) ওই তরুণী কৌশলে সেখান থেকে পালিয়ে আসেন।

‘এরপর ওই তরুণী নিজের পরিবারের সদস্যদের বিষয়টি জানান। এরপর পরিবারের পক্ষ থেকে বিষয়টি গোদাগাড়ী থানায় জানানো হয়। পরে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহর দিকনির্দেশনায় গোদাগাড়ী থানা পুলিশের একটি দল আলিফকে গ্রেপ্তারে অভিযান শুরু করে।”

পুলিশ কর্মকর্তা ইফতেখায়ের আলম জানান, এ ঘটনায় গোদাগাড়ী থানায় মানবপাচার আইনে আলিফের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

তিনি জানান, আলিফ জানিয়েছেন তিনি মানবপাচারকারী চক্রের সঙ্গে জড়িত। এ চক্রের আরও তিনজনের নাম জানিয়েছেন তিনি। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।