• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় গৃহবধূ ধর্ষণ চেষ্টা মামলার আসামি কারাগারে 

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টা মামলার আসামি শাহিদ শেখ (৩৫) নামে একজনকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গতকাল বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৭ নম্বর আমলী আদালতের বিচারক তরুন বাশার এ আদেশ দেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রিয়াজ উদ্দিন।
এ ঘটনায় মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত ১ নম্বর আসামি তারিকুলকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেন। বর্তমান তারিকুল কারাগারে রয়েছেন। অপরদিকে মামলার ২ নম্বর আসামি শাহিদ শেখ ও ইসলাম শেখ দীর্ঘদিন পলাতক থেকে শাহিদ শেখ নামের
আসামি গতকাল বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করেন। মামলা শুনানি শেষে তাকে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ৩ নম্বর আসামি ইসলাম শেখ এখনো পলাতক রয়েছে।
জানা যায়, গত ১০ মে সন্ধ্যায় উপজেলার টগরবন্দ ইউনিয়নের একটি গ্রামের ২২ বছর বয়সি এক গৃহবধূ বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফেরার পথে পানাইল উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন কবরস্থানের পাশে ধর্ষণ চেষ্টার স্বীকার হন। পরবর্তীতে এ ঘটনায় ১৩ মে ওই গৃহবধূ বাদি হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে উপজেলার একই ইউনিয়নের পানাইল গ্রামের তারিকুল, শাহিদ শেখ ও ইসলাম শেখকে অভিযুক্ত করে আলফাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর-০৫।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।