• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে বলাৎকার করতে গিয়ে স্কুলের দপ্তরির পুরুষাঙ্গ কর্তন!

ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বর্নিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আজাদ মোল্যার (৩৭) নামের এক দপ্তরির (এমএলএস) বিরুদ্ধে এক প্রতিবন্ধীকে বলাৎকার করার অভিযোগ উঠেছে। বলাৎকারের সময় ওই প্রতিবন্ধী কামড়িয়ে আজাদের পুরুষাঙ্গ অনেকটাই ছিড়ে ফেলেছে।

রবিবার (১৮ ডিসেম্বর) সকালে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য সাবু মোল্যা বিষয়টি নিশ্চিত করেন।

এলাকা সূত্রে জানা যায়, শনিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে বর্নিচর গ্রামের জামাল মোল্যার ছেলে বর্নিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি আজাদ মোল্যা একই গ্রামের এক প্রতিবন্ধীকে বলাৎকার করে। এ সময় ওই প্রতিবন্ধী ক্ষেপে গিয়ে আজাদের পুরুষাঙ্গ কামড়িয়ে অনেকটাই ছিড়ে ফেলে।

আহত অবস্থায় আজাদকে স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ওইদিনই তাকে ঢাকায় রিফার্ড করা হয়।

এ ঘটনায় দপ্তরী আজাদের পরিবারের কারো বক্তব্য জানা সম্ভব হয়নি।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক সানোয়ার করিম বলেন, স্কুলের কর্মচারী আজাদ বলাৎকারের ঘটনা ঘটিয়েছে বলে বিদ্যালয়ের সাবেক সভাপতি জানিয়েছে। এর বেশি কিছু বলতে চাননি তিনি।

ময়না ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য সাবু মোল্যা বলেন, আজাদকে আহত অবস্থায় ফরিদপুর আনা হয়েছিল, সেখান থেকে ঢাকায় নেওয়া হয়েছে। তাকে অপারেশন করা হয়েছে।

বর্নিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও মধুবর্নি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুজ্জামান বলেন, আমি ঢাকায় আছি। তবে মোবাইল ফোনে শুনেছি আজাদ খারাপ কাজ করেছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, এ ঘটনা শুনে রাতে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। তাদের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। তবে, পুলিশের পক্ষ থেকে আমরা যোগাযোগ করার চেষ্টা করছি। বিস্তারিত জানার পর আপনাদের জানানো যাবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।