• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
কাইচাইল ইউপি উপ-নির্বাচনে প্রার্থীর পক্ষে মাঠে নেমেছে ছাত্রলীগ নেতা আল আমীন তালুকদার

ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের উপ নির্বাচন আগামী ২০ অক্টোবর মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনকে সামনে রেখে নিজ এলাকার আওয়ামীলীগ নেতা মোঃ মাহামূদুল হাসান (মহব্বত মাষ্টার) এর পক্ষে প্রচারণায় মাঠে নেমেছে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল আমীন তালুকদার।

তিনি এ উপ নির্বাচনকে কেন্দ্র করে দিন রাত মাঠ চষে বেড়াচ্ছেন। রবিবার বিকালে শ্রীরামপট্রি বাজারে আওয়ামীলীগ নেতা মাহামূদুল হাসান মহব্বত (ফুটবল প্রতীক) এর পক্ষে শত শত লোক নিয়ে একটি জনসভা করেন।
জনসভায় ছাত্রলীগ নেতা আল আমীন তালুকদার বলেন, আপনারা আমাদের মেম্বার হিসেবে আওয়ামীলীগ নেতা মাহামূদুল হাসান মহব্বত ভাই কে ফুটবল প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। মহব্বত ভাই ভালো মনের মানুষ তিনি নির্বাচিত হলে এলাকায় সঠিক ভাবে উন্নয়ন মূলক কাজ হবে ইনশাল্লাহ।
তিনি আরও বলেন আমি আপনাদেরকে ঐক্যবদ্ধ করে মহব্বত ভাইকে নির্বাচন জয়যুক্ত করার আমার আপ্রাণ চেস্টার মূল লক্ষ্য হলো-নগরকান্দা- সালথা ও কৃষ্ণপুরের উন্নয়নের রুপকার, আমার প্রাণের নেত্রী মাননীয় সংসদ উপনেতা সৈয়দ সাজেদা চৌধুরীর হাতকে শক্তিশালী করা ও নগরকান্দা -সালথার ভবিষ্যত অভিভাবক, নতুন প্রজম্মের অহংকার শাহদাব আকবর চৌধুরী লাবু ভাইয়ের নেতৃত্বকে আরও বেগবান করা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।